রৌমারীতে জামিনে এসে বাদীকে হুমকি

রৌমারীতে জামিনে এসে বাদীকে হুমকি



 : শিশু হত্যা মামলার প্রধান আসামী আলমাস হোসেন অপু (১৭) জামিনে এসে বাদীকে বিভিন্ন ভাবে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহত শিশুর বাবা জাহেদুল ইসলাম বাদী হয়ে রৌমারী থানায় একটি সাধারন ডাইরী করেন।

অভিযোগে জানা গেছে, কুড়িগ্রামরে রৌমারী উপজেলার ঝগড়ার চর গ্রামের জাহেদুল ইসলামের ছেলে হোসাইন শাফি (৩) গত ৫ ফেব্রæয়ারী ২১ ইং নিখোঁজ হয় এবং ওই দিনেই রাত ৯ টার দিকে পার্শ্ববর্তি একটি পরিত্যক্ত ঘর থেকে তার লাশ উদ্ধার করেন। সন্দেহ হলে স্থানীয়রা আলমাস হোসেন অপুকে আটক করে থানায় সোপর্দ করেন এবং শিশুটির বাবা জাহেদুল ইসলাম বাদী হয়ে রৌমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে অপুকে মামলা দিয়ে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরন করেন রৌমারী থানার পুলিশ। যার মামলা নং ৪,তাং ৬ ফেব্রæয়ারী ২১ ইং। হত্যা মামলার প্রধান আসামী আলমাস হোসেন অপু জামিন পেয়ে তার নিজ বাড়িতে এসে তার নানা আজিজুল হকসহ নিহত শিশুর বাবা বাদী জাহেদুল ইসলামসহ সপরিবারকে নানা ভাবে অকথ্য ভাষায় গালিগালাজ, ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। এ ঘটনায় নিহত শিশুর বাবা জাহেদুল ইসলাম বাদী হয়ে রৌমারী থানায় একটি সাধারন ডাইরী করেন। যার জিডি নং ৪৪৯। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।