রৌমারীতে প্রধানমন্ত্রীর ১০ টি উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক প্রশিক্ষণ

S M Ashraful Azom
0
রৌমারীতে প্রধানমন্ত্রীর ১০ টি উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক প্রশিক্ষণ
রৌমারীতে প্রধানমন্ত্রীর ১০ টি উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক প্রশিক্ষণ



 : কুড়িগ্রামের রৌমারী উপজেলা মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দিনব্যাপী উপজেলা পরিষদ হল রুমে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। 


উদ্ভাবনী কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গনশিক্ষা প্রতিমন্ত্রী জানাব জাকির হোসেন এমপি। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম রাসেল (ভার:), বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের সরকার, ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, কৃষি কর্মকর্তা কাইয়ুম চৌধরী, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. আসাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, রৌমারী থানার ওসি তদন্ত এমআর সাঈদ, রৌমারী প্রেসক্লাবের সভাপতি সুজাউল ইসলাম সুজা, বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার সভাপতি শফিকুল ইসলাম ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ অনেকেই। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আইবুল ইসলাম।

কর্মশালায় ১০ টি বিষয় নারীর ক্ষমতায়ন, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, পরিবেশ সুরক্ষা, বিনিয়োগ বিকাশ, আশ্রয়ন প্রকল্প-২, শিক্ষা সহায়তা, পল্লী সঞ্চয়ব্যাংক, ডিজিটাল বাংলাদেশ, কমিউনিটি ক্লিনিক ও শিশুর বিকাশ বাস্তবায়ন নিয়ে আলোচনা হয়।  

কর্মশালায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সোনার বাংলা বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আগামীতেও উক্ত বিষয়গুলি বাস্তবায়ন করতে গিয়ে যে সমস্ত সমস্যাগুলো রয়েছে তা চিহ্নিত করে সমস্যা সমাধান করা হবে। এতে সকলের সহযোগিতা চান বক্তরা।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top