বাট্টাজোড় ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক হতে চান আবুল হাসেম

বাট্টাজোড় ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক হতে চান আবুল হাসেম



 : বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় ইউনিয়নের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল হাসেম আসন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে দলীয় সমর্থন চেয়ে যাচ্ছেন।

ইতোমধ্যে তিনি নেতা কর্মীদের কাছে গ্রহণ যোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছেন। দলের জন্য ত্যাগ শিকার করা আবুল হাসেম ১৯৯১ সাল ও ২০০১ সালের বিএনপি-জামাত জোট সরকারের নির্যাতনের স্বীকার এবং ১৯৯০ ও ১৯৯৬ সালের গণঅভ্যুত্থান হটাও খালেদা, বাঁচাও দেশ শেখ হাসিনার নির্দেশ এই শ্লোগানে সারা বাংলাদেশ তথা বকশীগঞ্জ, জামালপুর, ঢাকা সহ রাজপথের আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করেছেন।

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক সাবেক বাট্টাজোড় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি , বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, বর্তমানে বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে আবুল হাসেম বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামীলীগের কমিটিকে সুসংগঠিত ও শক্তিশালি করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। 

তিনি বঙ্গবন্ধুর আদর্শে বিশ^াসী হয়ে ইতোপূর্বে অনেক ত্যাগ শিকার করেছেন। ব্যক্তির চেয়ে দল বড় , দলের চেয়ে দেশ বড় আদর্শে বিশ^াসী আবুল হাসেম  আসন্ন বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হিসেবে স্থানীয় বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী ও সহযোগী সংগঠন ও দলীয় সকল নেতাকর্মীর সমর্থন ও দোয়া চেয়েছেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।