উল্লাপাড়ায় প্রকৌশলী দম্পতিকে নৌকা ডুবি করে হত্যার চেষ্টা

উল্লাপাড়ায় প্রকৌশলী দম্পতিকে নৌকা ডুবি করে হত্যার চেষ্টা



 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রকৌশলী দম্পতিকে নৌকা ডুবি করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।শুক্রবার উপজেলার উধুনিয়া ইউনিয়নের দিঘলগ্রাম নামক প্রত্যন্ত চলনবিল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রকৌশলী'র দুই সহোদর ও এক ভাগিনা সহ ৩ জনকে আসামি করে থানায় জিডি মামলা করা হয়েছে।


অভিযোগকারী প্রকৌশলীর স্ত্রী নার্গিস ফাতেমা জানান, শুক্রবার সকালে উপজেলার উধুনিয়া ইউনিয়নের দিঘলগ্রাম থেকে ডিঙি নৌকা যোগে তার প্রকৌশলী স্বামী মোঃ রেজাউল করিম ও তিনি থানা শহর উল্লাপাড়ায় আসছিলেন। পথিমধ্যে তার স্বামীর বড় ভাই গোলাম মোস্তফা বাবলু, দেবর মিজানুর রহমান ও ভাগিনা জেলহক পূর্ব পরিকল্পিত ভাবে  দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সন্ত্রাসী কায়দায় তাদের ডিঙ্গি নৌকার গতি রোধ করে এবং হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এ সময় তারা বিভিন্ন ভয়ভীতি ও হত্যার হুমকি প্রদর্শন করে চাঁদা দাবি করে প্রকৌশলী দম্পতির কাছে। নইলে মারপিট করিয়া ডিঙি নৌকা ডুবাইয়া দিয়া হত্যা করবে বলে হুমকি ও গালিগালাজ করতে থাকে হামলাকারীরা। এ সময় তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন নৌকা নিয়ে এগিয়ে এসে হামলাকারীদের হাত থেকে ভুক্তভুগিদের উদ্ধার করে।


প্রকৌশলী রেজাউল করিম জানান, পারিবারিক কলহের জের ধরে তারা সন্ত্রাসী কায়দার অতর্কিত হামলার স্বীকার হলে এলাকাবাসী এগিয়ে এসে হামলাকারীদের হাত থেকে আমাদের উদ্ধার করে। পরে পুলিশের ৯৯৯ এ ফোন দিলে তারা আমাদের নিরাপত্তা নিশ্চিত করেন।


উল্লাপাড়া মডেল থানার সেকেন্ড অফিসার মাসুদ রানা জানান, এ ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।