বকশীগঞ্জে সাংবাদিক রনির ওপর হামলাকারী পুলিশের হাতে গ্রেপ্তার!

বকশীগঞ্জে সাংবাদিক রনির ওপর হামলাকারী পুলিশের হাতে গ্রেপ্তার!



 : জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক রাশেদুল ইসলাম রনির ওপর হামলা ও মারধরের ঘটনায় অভিযুক্ত আশরাফ আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাত ১১ টার দিকে বগারচর ইউনিয়নের আলীর পাড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আশরাফ আলী আলীরপাড়া গ্রামের সুরুজ্জামানের ছেলে। 

শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত আশরাফ আলীকে জামালপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে শুক্রবার দুপুরে বগারচর ইউনিয়নের আলীরপাড়া গ্রামের দৈনিক আজকের পত্রিকার উপজেলা প্রতিনিধি রাশেদুল ইসলাম রনির ওপর হামলার ঘটনা ঘটে। হামলায় সাংবাদিক রনি ও তার বড় ভাই সহ আরও ৪ জন আহত হন।

সাংবাদিক রনির বড় ভাই বাবু মিয়া জানান, তারই আপন ভাইরা ভাই আশরাফ আলী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও মোবাইলে টেক্সট মেসেজে তার স্ত্রীকে প্রায় সময়ই অশ্লীল ভাষায় মেসেজ দেন। এটি শ্বশুরকে জানালে শুক্রবার দুপরে শ্বশুরসহ তার অপর ভাইকে নিয়ে আলীরপাড়া ভাইরাভাই আশরাফ আলীর বাড়ীতে যান।

এ সময় তাদের মধ্যে বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে শ্বশুরসহ রনির বড় ভাই বাবুকে মারধর করা হয়। খবর পেয়ে সাংবাদিক রনি ঘটনাস্থলে গেলে তাকেও মারপিট করা হয়। মারপিটের শিকার রনি মারাত্মক রক্তাক্ত হন। 

এঘটনায় সাংবাদিক রনির ভাই মাসুদ রানা বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত আশরাফ আলীকে শুক্রবার রাতেই গ্রেপ্তার করা হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।