কাজিপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল

কাজিপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল



 : সিরাজগন্জের কাজিপুরে  বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। 


৩০ জুলাই সকালে উপজেলা শিক্ষা অফিস, কাজিপুরের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে  অনুষ্ঠিত ফাইনাল  টুর্নামেন্ট  উদ্বোধন করেন।

 

প্রধান অতিথি হিসেবে সিরাজগঞ্জ -১ সাংসদ  প্রকৌশলী তানভীর শাকিল জয়। উদ্বোধন কালে উপস্থিত ছিলেন বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। 


এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী। 


স্বাগতিক বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার হাবিবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আঃলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন মাস্টার, উপজেলা সহকারী শিক্ষা অফিসার  তহুরা জহুর , প্রধান শিক্ষক রফিকুল ইসলাম,শওকত আলী,  আব্দুল মান্নান, মোহাম্মদ আলী জিন্নাহ, সহকারী শিক্ষক সমিতির সভাপতি শহিদুল ইসলাম, সম্পাদক আব্দুল মুকিত তালুকদার সহ আরও অনেকে।


উক্ত টুর্নামেন্ট বালক দল চ্যাম্পিয়ান হয়েছে পৃর্ব কুমারিয়াবাড়ি আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রানারআপ হয়েছে নাটুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।


বালিকা দলে চ্যাম্পিয়ান হয়েছে কবিহার বরইতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রানার আপ হয়েছে বরইতলা পৃর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। পরে অতিথি বৃন্দ পুরস্কার বিতরণ করেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।