সরিষাবাড়ীতে মাদক ব্যবসায়ী গ্রেফতার

সরিষাবাড়ীতে মাদক ব্যবসায়ী গ্রেফতার



 : জামালপুরের সরিষাবাড়ীতে মাদক ব্যবসায়ী কামাল(২৭) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। ৪ জুলাই সকালে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন থানার এসআই মোঃ জসিম উদ্দিন।

 

জানা যায়, পৌর এলাকার শিমলা পল্লী গ্রামের লুৎফর রহমান ছেলে কামাল তার বাড়ীতে দীর্ঘদিন ধরে হেরোইন ও ইয়াবা ব্যবসা করে আসছে। 


জামালপুর জেলা পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ এর দিক নির্দেশনায় সরিষাবাড়ী থানার এসআই মোঃ জসিম উদ্দিন এর নেতৃত্বে এএসআই আতিকুর রহমান খান, নারায়ণ চন্দ্র দাস এর সহযোগিতায় ৩ জুন ৮ঃ ২০ মিনিটে মাদক ব্যবসায়ী কামালকে গ্রেফতার করে থানা পুলিশ। 


এ সময় তার কাছ থেকে ৫ গ্রাম হেরোইন ও ৪ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে এসআই জসিম বাদী হয়ে ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৬(১) এর (ক)/১০(৪) ধারায় থানায় মামলা দায়ের করে। মামলা নং - ৪,তারিখ-৪/৭/২০২২ ইং। মাদক ব্যবসায়ী  কামালের বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় আরো ৪ টি মাদক মামলা রয়েছে বলে জানা যায়। 


এ বিষয়ে মামলার বাদী এসআই জসিম জানান, জামালপুর জেলা পুলিশ সুপার স্যার মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেছেন। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। থানার অফিসার ইনচার্জ (দায়িত্বপ্রাপ্ত) আঃ মজিদ স্যারকে জানিয়ে হেরোইন ও ইয়াবা সহ কামালকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 


কথা হলে জামালপুর পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ  জানান,  মাদকের সাথে কেউ জড়িত থাকলে কোন ছাড় নেই।  যেখানে মাদক সেখানে পুলিশের যুদ্ধ থাকবে। তথ্য পেলেই পুলিশ ব্যবস্থা নিবে।  এ জেলা সব সময় মাদক মুক্ত থাকবে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।