নন্দীগ্রামে পুলিশের অভিযানে পাঁচ মাদকসেবী আটক

নন্দীগ্রামে পুলিশের অভিযানে পাঁচ মাদকসেবী আটক



 : বগুড়ার নন্দীগ্রামে থানা ও কুমিড়া পুলিশের পৃথক অভিযানে ৫জন মাদকসেবীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের শেষে গতকাল সোমবার দুপুরে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করে পুলিশ। 

আটককৃতরা হলেন- উপজেলার থালতা-মাঝগ্রাম ইউনিয়নের পারশুন গ্রামের রেজাউল করিমের ছেলে আবু বক্কর সিদ্দিক (২৬), একই গ্রামের রতিন্দ্রনাথ প্রামানিকের ছেলে মিলন চন্দ্র (২৬), নিপেন চন্দ্র মাঝি’র ছেলে আকাশ মাঝি (২২), রাধা নাথের ছেলে রামকৃষ্ণ (২২) এবং নন্দীগ্রাম সদরের কালিকাপুর মহল্যার মৃত ফজলুর রহমানের ছেলে মনির মিয়া (২৫)। 

থানার উপ-পরিদর্শক বিকাশ চক্রবর্ত্তী এ তথ্য নিশ্চিত করেন। দলবদ্ধ হয়ে মাদকদ্রব্য গাঁজা সেবনের আসর বসেছে, এমন তথ্য পেয়ে কুমিড়া পুলিশ গত রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গুলিয়া-পারশুন কাঁচা রাস্তার আলীর বটতলা এলাকায় অভিযান চালিয়ে চারজন মাদকসেবীকে আটক করে। অন্যদিকে পৌরসভার কালিকাপুর গ্রামে বাঁশ ঝাড়ের পাশে গাঁজা সেবনের সময় একজনকে আটক করে থানা পুলিশ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।