এলাকার চুরি, সন্ত্রাস, ইভটিজিং বন্ধে গ্রাম পুলিশের ভূমিকা রয়েছে

এলাকার চুরি, সন্ত্রাস, ইভটিজিং বন্ধে গ্রাম পুলিশের ভূমিকা রয়েছে



 : ‘অতীতের যেকোন সময়ের চেয়ে বর্তমান গ্রামপুলিশ সমাজের নানা অন্যায়- দুর্নীতি বন্ধে ভূমিকা রেখে চলেছেন। একইসাথে তারা জন্ম-মৃত্যুর নিবন্ধন ও এলাকায় নানা প্রকল্পের খোঁজ খবর নেয়ার কাজগুলো অত্যন্ত নিষ্ঠার সাথে পালন করে চলেছেন বলে জানান কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত (পিপিএম)। 

আগামীতেও এই ধারা অব্যাহত রাখার আহবান জানিয়ে তিনি বলেন, এখন ডিজিটাল যুগ।সমাজে যেকোন প্রকারের অসঙ্গতি দেখলেই সঙ্গে সঙ্গে তা জানানো দরকার। এতে করে সমাজে অপরাধের মাত্রা অনেকাংশে কমে যাবে। সোমবার দুপুরে কাজিপুর থানায় নিয়মিত সাপ্তাহিক চৌকিদারী প্যারেডে এসব কথা বলেন তিনি। 

কাজিপুর থানার সাপ্তাহিক চৌকিদারী প্যারেডে উপস্থিত ছিলেন সকল দফাদার ও চৌকিদারগণ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হাসিবুল্লাহ হাসিব । 

এসময় কাজিপুর থানা এলাকায় সংঘটিত চুরি, আত্মহত্যা, ডাকাতি, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ মুক্ত , বাল্য বিবাহ এবং ইভটিজিং বন্ধ করতে ওসি কাজিপুর তাদের সহযোগিতা কামনা করেন। উপস্থিত প্যারেডে অংশ নেয়া  গ্রামপুলিশগণও এ বিষয়ে থানা পুলিশকে সার্বক্ষণিক সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।