উল্লাপাড়ায় কলেজ অধ্যক্ষ ও শ্রমিকলীগ নেতার উপর মামলার প্রতিবাদ

উল্লাপাড়ায় কলেজ অধ্যক্ষ ও শ্রমিকলীগ নেতার উপর মামলার প্রতিবাদ



 : সিরাজগঞ্জের উল্লাপাড়া পলিটেকনিক্যাল কলেজের সাবেক অধ্যক্ষ ও পৌর আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আতিকুল ইসলাম এবং পৌর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল জব্বারের উপর হামলা ও মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসুচি পালিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পৌর এলাকার শ্যামলীপাড়া বাসষ্ট্যান্ড এলাকায় উপজেলাবাসীর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 


এসময় উল্লাপাড়া পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র এস এম নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকত ওসমান, উপজেলা আওয়ামীলীগ নেতা আলিমুজ্জামান অলকসহ আরো অনেকে বক্তব্য রাখেন। 



বক্তারা বলেন, গত মঙ্গলবার রাতে উল্লাপাড়া রেল ষ্টেশনের পাশে একটি চায়ের দোকানে অবস্থান কালে ১৫/২০ জনের স্বশস্ত্র সন্ত্রাসীরা কলেজ অধ্যক্ষ আতিকুল ইসলাম ও শ্রমিকলীগ নেতা আব্দুল জব্বারের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারির অধ্যক্ষ ও শ্রমিক নেতাকে মাথা ফাঁটিয়ে বেদম মারধর করে মুমূর্ষু অবস্থায় ফেলে চলে যায়। তারা বর্তমানে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শুধু তারা মারধর করেই ক্ষান্ত হয়নি। আহতদের বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্র মামলা দিয়ে হয়রানী করছে। মানববন্ধনে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় তারা।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।