জামালপুরের প্রবীণ সাংবাদিক দারা মিয়াকে জেলা প্রেসক্লাবের সম্মাননা

জামালপুরের প্রবীণ সাংবাদিক দারা মিয়াকে জেলা প্রেসক্লাবের সম্মাননা



 : বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) ও ডেইলি অবজার্ভারের প্রবীন সাংবাদিক এ এ কে মাহমুদুল হাসান দারা মিয়াকে জামালপুর জেলা প্রেস ক্লাব সম্মাননা প্রদান করেছে। ২২ জুলাই বিকেল ৪টায় জেলা প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সম্মাননা সভায় সভাপতিত্ব করেন-জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি-বাংলাদেশ বেতার/এসএ টিভির প্রতিনিধি ফজলে এলাহী মাকাম।

বক্তব্য রাখেন-দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এম এ জলিল, যায়যায়দিনের সাংবাদিক এডভোকেট ইউসুফ আলী, দিনকালের মুকুল রানা, কালের কন্ঠের মোস্তফা মনজু, যুগান্তরের মদন মোহন ঘোষ, অবজারভারের কামাল হোসেন, ইত্তেফাক/নিউ নেশনের শাহ জামাল, দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা, ভোরের কাগজের মাদারগঞ্জ প্রতিনিধি হুমায়ুন কবির, কালের কণ্ঠের দেওয়ানগঞ্জ প্রতিনিধি তারেক মাহমুদ, আজকের জামালপুরের অনলাইন এডিটর হাফিজুর রহমান প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজের সাংবাদিক শুভ্র মেহেদী।

বসুন্ধরা মিডিয়া প্রবীন এই সাংবাদিককে সম্মাননা প্রদান করায় কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। সাংবাদিক দারা মিয়া জামালপুর জেলার উন্নয়নে ও নাগরিকদের জন্য নিবিড়ভাবে কাজের স্বীকৃতি হিসেবেই তিনি এই পদক অর্জন করেছেন। দারা মিয়া একাধারে সাংবাদিক, উন্নয়নকর্মী, জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান, মুক্তিযুদ্ধ ও ভাষা আন্দোলনের অন্যতম সংগঠক। এ ছাড়াও তিনি একজন শিক্ষানুরাগি, জামালপুর প্রেস ক্লাব ও জামালপুর জেলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা। তিনি জামালপুর জেলা পরিষদ পরিচালিত সাপ্তাহিক জামালপুর প্রবাহের সম্পাদক, দক্ষ স্কাউটার, ভোক্তা অধিকার আন্দোলন, মানবাধিকার এবং সাংস্কৃতিক কর্মী। ছাড়াও সাংবাদিকতার দিকপাল হিসেবে গোটা দেশেই সুনাম অর্জন করেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।