জাতীয় মৎস্য সপ্তাহ: জামালপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

জাতীয় মৎস্য সপ্তাহ জামালপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা



: “নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে জামালপুরে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

জেলা মৎস্য কর্মকর্তা এস এম খালেকুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা দেবযানী ভৌমিক, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকাম, সাধারণ সম্পাদক শুভ্র মেহেদী, কালের কণ্ঠের সাংবাদিক মোস্তফা মনজু, দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা, এনটিভির আসমাউল আসিফ প্রমুখ। 

এ সময় বক্তারা বলেন, জামালপুরে ৪৪ হাজার ৮৭২.৯৮ মেট্টিক টন মাছের চাহিদা থাকলেও ২০২০-২১ বছরে ৪২ হাজার ৩৩৫.৯৫ মেট্টিক টন মাছ উৎপাদিত হয়েছে এবং ৮৫ মেট্টিক টন ইলিশ মাছ আহরিত হয়েছে। 

জেলায় মাছ উৎপাদন অব্যাহত রাখতে মৎস্য চাষীদের প্রশিক্ষণ প্রদান, প্রদর্শনী, খাঁচায় মাছ চাষ সম্প্রসারণসহ নানমূখী কার্যক্রম পরিচালনা করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।