কাজিপুরে অন্যরকম বিদ্যানিকেতনের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

কাজিপুরে অন্যরকম বিদ্যানিকেতনের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা



 : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার স্বনামধন্য প্রতিষ্ঠান অন্যরকম বিদ্যানিকেতনে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 


রবিবার দুপুরে পরানপুরে অবস্থিত বিদ্যানিকেতনের নিজস্ব ক্যাম্পাসে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিরাজগঞ্জ ১ কাজিপুর আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। 


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান।


 প্রধান শিক্ষক ও বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা ইয়াছিন আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি জয় বলেন, আজকে অন্যরকম বিদ্যানিকেতন যা করে দেখালো তা উপজেলা কেনো অনেক জেলাতেও এতো সুন্দর কালচারাল অনুষ্ঠান হয়না। আমি মুগ্ধ , অভিভূত। আশা করি ভালো ফলাফল এবং সুষ্ঠু সাংস্কৃতিক বিকাশে এই নিকেতনের পরিবেশনা সবার মনকে আলোড়িত করবে।


পরে কৃতি শিক্ষার্থীদেরকে ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ। এরপর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে নাচ, গান, আবৃত্তি করেন বিদ্যানিকেতৎনের শিক্ষার্থীগণ।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন মাস্টার। উপস্থিত ছিলেন মাইজবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শওকত হোসেন, সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী খান, সোনামুখী ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাস্টার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উজ্জ্বল ভৌমিক, উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম প্রমূখ।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।