রৌমারীতে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ

রৌমারীতে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ



 : কুড়িগ্রামের রৌমারীতে বন্যা কবলিত এলাকায় পানিবাহিত রোগে আক্রান্ত রোগীদের মাঝে হোমিওপ্যাথিক স্টাডি এন্ড রিসার্চ ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে দুইদিন ব্যাপি উপজেলার বন্দবেড় ইউনিয়নের বলদমার, বাইশপাড়া, খনজনমারা, পশ্চিম খনজনমারা, বাগুয়ার চর, কুটিরচর, ফলুয়ারচর, চিলমারী উপজেলার ভুলুর বাজার ও অষ্টমীরচরসহ চরাঞ্চলের দুর্গম গ্রামগুলোতে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষুধ দেওয়া হয়েছে। 


মেডিকেল টিমে উপস্থিত ছিলেন হোমিওপ্যাথিক স্টাডি এন্ড রিসার্চ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও টিম লিডার ডা. আহম্মদ হোসেন ফারুকী, প্রভাষক মো: মোতালিব হোসেন জাহিদ, ডা. নিজাম উদ্দীন, ডা.আশিষ, ডা. সাগর, ডা. সামিয়ুল ইসলাম আতিক, ডা. দেলোয়ার হোসেন, সাংবাদিক ও ডা: শাহ মো. আব্দুল মোমেন  প্রমূখ। 


মেডিকেল টিম লিডার ডা. আহম্মদ হোসেন ফারুকী জানান, আমাদের টিম সিলেট, কুড়িগ্রামের নাগেশ্বরী ও রৌমারী উপজেলায় বন্যার্তদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবাসহ ঔষধ দেওয়া হয়েছে। 


রৌমারী উপজেলায় ১৫ টি স্থানে ফ্রি ক্যাম্পেইন এর মাধ্যমে প্রায় তিন হাজার মানুষকে ঔষুধসহ চিকিৎসা সেবা দেওয়া হয়।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।