রৌমারীতে অপহরণ মামলাায় যুবক আটক

রৌমারীতে অপহরণ মামলাায় যুবক আটক



 : কুড়িগ্রামের রৌমারীতে গৃহবধুকে অপহরণ মামলার প্রধান আসামী সুমন মিয়া (২২) কে গ্রেফতার করেছে রৌমারী থানার পুলিশ। 


মঙ্গলবার সন্ধ্যার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। অপর দিকে অপহরণ ঘটনার সাথে জড়িত অন্য আসামীদের এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। এঘটনায় এলাকায় ব্যাপক চ্যাঞ্চলের সৃষ্টি হয়েছে। 


মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে উপজেলার বন্দবেড় ইউনিয়নের কুটিরচর খানপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে সুমন মিয়া (২২), তয়েজ উদ্দিনের ছেলে জেলাল উদ্দিন (২১) ও আব্দুল মতিনের ছেলে শাকিল মিয়া (২২) সহ আরো কয়েকজন মিলে একই ইউনিয়নের খনজনমারা গ্রামের আবু তাহেরের মেয়েকে দীর্ঘদিন থেকে উত্যক্ত করে আসছিল। গত ২২ জুলাই রাত আটটার দিকে সুমন ও তার সহযোগিরাসহ ওই গৃহবধুকে অপহরণ করে নিয়ে যায়। ২৬ জুলাই গৃহবধুর বাবা আবু তাহের বাদী হয়ে ৩ জনকে আসামী করে রৌমারী থানায় একটি মামলা দায়ের করেন। এতে প্রধান আসামীকে গ্রেফতার করলেও অন্য আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার বলেন, গৃহবধুর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছে এবং এর প্রেক্ষিতে সুমন নামের আসামীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।