উল্লাপাড়া মডেল থানার নতুন ওসি হিসেবে যোগদান করলেন নজরুল ইসলাম

উল্লাপাড়া মডেল থানার নতুন ওসি হিসেবে যোগদান করলেন নজরুল ইসলাম



 : উল্লাপাড়া মডেল থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন মোঃ নজরুল ইসলাম। বৃহস্পতিবার (২৮ জুলাই) বিভাগীয় বদলির কারণে সিরাজগঞ্জ সদর থানা থেকে উল্লাপাড়া মডেল থানায় তিনি যোগদান করেন। এ সময় উল্লাপাড়া থানা পুলিশের পক্ষ থেকে তাঁকে সাদরে বরণ করে নেওয়া হয়।


ওসি নজরুল শিক্ষা জীবন শেষ করে ২০০০ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন৷ পরে তিনি বগুড়া, রাজশাহী ও সিরাজগঞ্জের বিভিন্ন থানায় চাকুরীতে কর্মরত ছিলেন। পরবর্তীতে পদন্নোতি পেয়ে বগুড়ার আদমদীঘি ও রাজশাহীর চারঘাট থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেন।


সদ্য বদলি হওয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির সিরাজগঞ্জ সদর থানায় বদলি হওয়ায় তার স্থলাভিষিক্ত হিসেবে তিনি সিরাজগঞ্জ থেকে উল্লাপাড়া মডেল থানায় যোগদান করেন৷ তাহার নিজস্ব পৈত্রিক নিবাস পাবনায়। এর আগেও তিনি এই থানায় তদন্ত ওসি হিসেবে ২০১২ ও ২০১৩ সালে দায়িত্ব পালন করেন। সে সময়ে তিনি জামাত - বিএনপির জ্বালাও পোড়াও আন্দোলন দমনে আইন শৃংখলায় গুরুত্বপূর্ণ ভুমিকা রাখেন।


সদ্য যোগদানকৃত উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলাম বলেন, পুলিশ জনগনের বন্ধু, জনগণকে নিয়ে আইন শৃঙ্খলা সমুন্নত রাখাই পুলিশের কাজ। তিনি আরও বলেন, সামাজিক অপরাধ, মাদক,  সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলে জনগণকে সঙ্গে নিয়ে কাজ করতে চান।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।