প্রেমের চিঠি ধরা পড়ায় উল্লাপাড়ায় ৫ম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা।

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রেমের চিঠি ধরা পড়ায় ৫ম শ্রেণীর এক শিক্ষার্থী ওড়না দিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। রবিবার রাত ৮ ঘটিকার দিকে তার নিজের শয়ন ঘরে এই আত্মহত্যা ঘটায়। নিহত শৈলি (১১) পৌরসভার আশ্রয়ন প্রকল্প ও আদর্শ গ্রামের ছাইদুর রহমানের মেয়ে এবং আশ্রয়ণ প্রকল্প সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী। 

প্রেমের চিঠি ধরা পড়ায় উল্লাপাড়ায় ৫ম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা।



 উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মোঃ খয়ের উদ্দিন শৈলির পরিবারের উদ্ধৃতি দিয়ে জানান, রবিবার বিকেলে শৈলির হাতের মুঠোয় একটি প্রেমের চিঠি দেখতে পায় তার মা সোনেকা। শৈলি চিঠিটি লুকানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে তার মা ক্ষুব্ধ হয়ে মেয়ে শৈলিকে খারাপ ভাষায় গাল-মন্দ করে। এতে অভিমান করে শৈলি ওই রাতেই তার শয়ন ঘরে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। এব্যাপারে শৈলির পরিবার থেকে তার মা সোনেকা বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় একটি ইউডি মামলা দায়ের করেছে।


উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানান, পুলিশ শৈলির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।