বকশীগঞ্জে রহিমা সালাম স্কুল অ্যান্ড কলেজে পরিকল্পনা সভা অনুষ্ঠিত

 : জামালপুরের বকশীগঞ্জে মান সম্মত শিক্ষার অর্জনের লক্ষ্যে রহিমা সালাম স্কুল অ্যান্ড কলেজে শিক্ষা কার্যক্রম বাস্তবায়ন নিয়ে পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বকশীগঞ্জে রহিমা সালাম স্কুল অ্যান্ড কলেজে পরিকল্পনা সভা অনুষ্ঠিত



 বুধবার দুপুরে পৌর শহরের মালিবাগ এলাকায় প্রতিষ্ঠিত ওই কলেজে পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়। 


রহিমা সালাম স্কুল অ্যান্ড কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ প্রফেসর হাসান বিন রফিক খোকন এঁর সভাপতিত্বে এ সময় অত্র কলেজের প্রতিষ্ঠাতা মো. রবিউল ইসলাম, নগর মামুদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদ, শিক্ষক দেলোয়ার হোসেন সহ কলেজের পরিচালনা কমিটি ও শিক্ষকরা উপস্থিত ছিলেন। 


পরিকল্পনা সভায় ২০২৩ সালের ১ জানুয়ারি থেকে শিক্ষা কার্যক্রম শুরু করা, শিক্ষকদের দায়িত্ব, গুণগত শিক্ষা নিশ্চিত করা, সুষ্ঠু শিক্ষার পরিবেশ নিশ্চিত করা ,শিক্ষার্থীদের মানুষের মত মানুষ ও যোগ্য মানুষ রূপে গড়ে তোলার লক্ষ্যে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। 


কলেজের প্রতিষ্ঠাতা মো. রবিউল ইসলাম জানান, আমাদের এই উপজেলাটি শিক্ষা দীক্ষায় পিছিয়ে পড়া একটি জনপদ।বিশেষ করে শিক্ষায় আমাদের আমাদের ছেলে-মেয়েরা বেশ পিছিয়ে রয়েছে।


মান সম্মত শিক্ষা প্রতিষ্ঠানের অভাবে এই এলাকার শিক্ষার্থীরা এগিয়ে যেতে পারছে না। এই এলাকার শিক্ষার্থীরা যেন শিক্ষার ভাল একটি পরিবেশ পায় এবং তাদের মেধা যোগ্যতা কাজে লাগাতে পারে সেই লক্ষ্য নিয়ে আমি স্কুল অ্যান্ড কলেজটি প্রতিষ্ঠা করেছি। সকলের সহযোগিতায় ২০২৩ সালের জানুয়ারি থেকে প্লে থেকে নবম শ্রেণি পর্যন্ত পুরোদমে শিক্ষা কার্যক্রম শুরু করব। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।