রৌমারীতে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের রৌমারী উপজেলায় মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রশাসনের আয়োজনে ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি (ভার:) সভাপতিত্বে এ সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

রৌমারীতে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত



 সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম রাসেল (ভার:), উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, উপজেলা প্রকৌশলী যুবায়েদ আহমেদ, স্বাস্থ্য ও প.প কর্মকর্তা আসাদুজ্জামান, প্রাণী সম্পদ কর্মকর্তা হাবিবুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আইবুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, কৃষি কর্মকর্তা কাইয়ুম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার, মৎস কর্মকর্তা বদরুজ্জামান রানা, আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান রবিন, উপজেলার ৬টি ইউনিয়নের চেয়ারম্যান, সাংবাদিকসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

সমন্বয় সভায় শিক্ষা প্রতিষ্ঠানের নানা সমস্যা, যোগাযোগ, মাছ চাষ, চিকিৎসা সেবা, কমিউনিটি ক্লিনিকে সেবা প্রদান নিশ্চিত করন, হাট-বাজার পরিস্কার পরিছন্নতা রাখা, বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা নিরসন, মাদকরোধ, চোরাচারান ও জুয়াসহ বিভিন্ন বিষয়ে আলোচনায় উঠে আসে। এজন্য স্বস্ব দপ্তর থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য এগিয়ে আসা প্রয়োজন বলেও সকলেই মনে করেন।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top