উল্লাপাড়ায় চুরি করে সরকারি রাস্তার গাছ কাটায় গ্রেফতার ৬

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গ্রামীণ জনপদের বিভিন্ন সরকারি রাস্তার লাখ লাখ টাকার বিভিন্ন প্রজাতির গাছ রাতের আঁধারে চুরি করে কেটে নিচ্ছে উপজেলার একটি চোর সিন্ডিকেট চক্র।

উল্লাপাড়ায় চুরি করে সরকারি রাস্তার গাছ কাটায় গ্রেফতার ৬



 শনিবার গভীর রাতে উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের উল্লাপাড়া - তাড়াশ সড়কের শিমলা ব্রীজের পূর্ব পাশ থেকে ইউক্যালেকটর সহ বিভিন্ন প্রজাতির গাছ কাটার সময় ধারালো অস্ত্র, গাছ বহন করা ট্রলিসহ ৬ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ঘটনার প্রেক্ষিতে উপজেলা বন কর্মকর্তা দেওয়ান শহিদুজ্জামান বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।


গ্রেফতারকৃতরা হলো উপজেলার গয়হাট্রা একান্তপুর গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে জহিরুল ইসলাম (৬২), পারকুল গ্রামের হাজী আকবর আলীর ছেলে আইনুল হক (৫০), বিনায়েকপুর গ্রামের হাজী ওছমান গণির ছেলে মুনছুর আলী (৪৫), একই গ্রামের লবা সেখের ছেলে নুরুল ইসলাম (৩৫), ফজল প্রামানিকের ছেলে বাবু প্রামানিক (৪০) ও হাছেন আলীর ছেলে আব্দুর রাজ্জাক (৪৫)। 


উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক সাহেব গণি জানান, গ্রেফতার এই সিন্ডিকেটের সদস্যরা দীর্ঘদিন ধরে গ্রামীণ জনপদের বিভিন্ন রাস্তার গাছ চুরি করে কেটে আসছিল। রাতের আধারে গাছ কাটা অবস্থায় এলাকাবাসীর অভিযোগ পেয়ে তাদের গ্রেফতার করা হয়। 


মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম বলেন, উপজেলা বন বিভাগের কর্মকর্তার মামলার প্রেক্ষিতে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।