ভ্যানে সিনেমার প্রচারণা, নায়কই চালক

S M Ashraful Azom
0

 : ভ্যানে মাইক! চলছে সিনেমার প্রচারণা। কিন্তু ভ্যানে প্যাডেল করছেন নায়ক। পরণে শার্ট-লুঙ্গি আর কাঁদে গামছা। এ চিত্র সিনেমার গল্পে নয়! রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় ভ্যানে প্যাডেল করে ‘ভাইয়ারে’ সিনেমার প্রচারণায় নেমেছেন চিত্রনায়ক রাসেল মিয়া। 

ভ্যানে সিনেমার প্রচারণা, নায়কই চালক



 তাকে শনিবার (২০ আগস্ট) রামপুরা ব্রিজের ওপরে ভ্যানে প্যাডেল করে প্রচারণা করতে দেখা গেছে। এ চিত্র দেখে অবাকপ্রায় রাজধানীর রিকশা চালকেরা। তারা বলছিলেন, একজন চিত্রনায়ক খুব সাধারণ পোশাকে তাদের কাতারে এসেছেন! তারা দেখে অবাক। চিত্রনায়ক রাসেল মিয়ার সঙ্গে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ শুভেচ্ছা বিনিময় করেন। 


ভ্যানে পোস্টার সাজিয়ে মাইকে ‘ভাইয়ারে’ সিনেমার প্রচারণা করা হচ্ছে। সরাসরি দর্শকদের সাথে মিশে সিনেমা দেখার আমন্ত্রণ জানানোর জন্য ব্যতিক্রম প্রচারণায় নেমেছেন ‘ভাইয়ারে’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা রাসেল মিয়া। আগামী  ২ সেপ্টেম্বর এই সিনেমার শুভমুক্তি। 


তিনি বলেন, দর্শকদের হলে গিয়ে সিনেমা দেখার জন্য আমন্ত্রণ জানাতে নিজেই প্রচারণায় নেমেছেন। নিজেই ভ্যানে প্যাডেল করে ঢাকা শহরে ঘুরে ঘুরে প্রচারণা করছেন। প্রচারনার স্বার্থে আগামী ২ সেপ্টেম্বর পর্যন্ত চিত্রনায়ক রাসেল মিয়া ভ্যানে প্যাডেল করবেন বলে জানিয়েছেন। 


ব্রেন এন্ড লাইফ হসপিটাল এর ‘ভাইয়ারে’ সিনেমার দুই মিনিটের ট্রেইলার প্রকাশের পর থেকেই সিনেমাটি ব্যাপক আলোচনায় রয়েছে। রাজধানী জুড়ে সাঁটানো হয়েছে পোস্টার। সিনেমার ট্রেইলার সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। ‘ভাইয়ারে’ সিনেমা শুভমুক্তির আগেই দর্শকপ্রিয়তা এবং প্রসংশা কুড়াচ্ছে। নেটি দর্শকরা ‘ভাইয়ারে’ সিনেমা শুভমুক্তির অপেক্ষায় রয়েছেন। 


গত ২৪ জানুয়ারি বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় ‘ভাইয়ারে’ সিনেমা। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড সিনেমাটিকে ছাড়পত্র দেয়। সেন্সর বোর্ডে ছবিটি প্রদর্শনীর পর সবাই ভূয়সী প্রশংসা করেছেন বলে জানিয়েছেন অভিনেতা রাসেল মিয়া। 


রকিবুল আলম রকিব পরিচালিত এ সিনেমায় অভিনয় করছেন চিত্রনায়ক রাসেল মিয়া, জারা, এ্যালিনা শাম্মি, সিমান্ত আহমেদ, শবনম পারভীন, মাহমুদুল ইসলাম মিঠু সহ আরও অনেকে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top