রৌমারীতে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদত বার্ষিকী পালিত

S M Ashraful Azom
0
রৌমারীতে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদত বার্ষিকী পালিত



 : কুড়িগ্রামের রৌমারীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হল স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। 


কর্মসূচীর মধ্যে ছিল কালো ব্যাচ ধারন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শোক র‌্যালী, শোক সভা ও দোয়া মাহফিল। 

বিভিন্ন কর্মসূচি শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম রাশেল (ভার:), উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন ও মাহমুদা আকতার স্মৃতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের চেয়ারম্যান, সাবেক কমান্ডার ওয়াদুদ মন্ডল, সাবেক ডেপুটি কমান্ডার শাহার আলী, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, খন্দকার শামছুল আলম, আইনজীবি সমিতির সাধারন সম্পাদক আমজাদ হোসেন, কৃষি কর্মকর্তা  আব্দুল কাইয়ুম চেীধুরী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আইবুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, প্রকৌশলী যুবায়েদ হোসেন, শৌলমারী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, সহ বিভিন্ন সংগঠন ভিন্ন ভিন্ন ভাবে এ কর্মসূচী পালন করেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top