রৌমারীতে পত্রিকায় খবর প্রকাশের পর নদী ভাঙ্গন পরিদর্শন

 : দৈনিক জবাবদিহি পত্রিকা ও সেবা হট নিউজ অনলাইনসহ বিভিন্ন পত্রিকায় হলহলি নদীর পানির তীব্র ¯্রােতে ব্যাপক ভাঙ্গনে ৭টি বশতবাড়ি ও কৃষি জমি নদীর গর্ভে বিলিন হওয়ার খবর প্রকাশের পর রৌমারী উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম রাসেল ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেছেন। 

রৌমারীতে পত্রিকায় খবর প্রকাশের পর নদী ভাঙ্গন পরিদর্শন



 সোমবার দুপুরের দিকে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের চর টাপুরচর মুকতলা গ্রামে এ পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি (ভার:), ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান ও সাংবাদিকবৃন্দ। পরিদর্শনের সময় ক্ষতিগ্রস্থ ১৫ টি পরিবারের মাঝে শুকনা খাবার বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম রাসেল বলেন, এই এলাকাটি নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করা জরুরী। যারা বাস্তহারা হয়েছেন তাদের জন্য ঢেউটিন ও কিছু নগদ অর্থ দেওয়া হবে। তাছাড়া জিও ব্যাগ ও বাঁশের বান্ডেল দিয়ে ভাঙ্গনরোধ করতে হবে। এজন্য প্রয়োজনী ব্যবস্থা নিবো এবং একাজে সকলকে এগিয়ে আসতে হবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।