রৌমারী উপজেলা পরিষদের চেয়ারম্যানের সাথে সাংবাদিকের মতবিনিময় সভা

রৌমারী উপজেলা পরিষদের চেয়ারম্যানের সাথে সাংবাদিকের মতবিনিময় সভা



 : কুড়িগ্রামের রৌমারীর উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি (ভার:) এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার সন্ধার দিকে বাংলাদেশ প্রেসক্লাব, রৌমারী উপজেলা শাখা কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 


মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার সভাপতি ও দৈনিক জবাবদিহি উপজেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, সহ-সভাপতি ও বাংলাদেশ সমাচার উপজেলা প্রতিনিধি শাহ আ: মোমেন, সাধারণ সম্পাদক ও দৈনিক সবুজ নিশান উপজেলা প্রতিনিধি শাহাদত হোসেন, কোষাধ্যক্ষ ও দৈনিক তথ্যধারা উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, সদস্য ও দৈনিক প্রতিদিনের সংবাদ উপজেলা প্রতিনিধি মাসুদ রানা, সদস্য ও দৈনিক গণমানুষের আওয়াজ উপজেলা প্রতিনিধি ইউনুসসহ সকল সদস্যবৃন্দ। 

উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভার:) মাহমুদা আকতার স্মৃতি মতবিনিশিয় সভায় বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকেই গ্রামের হতদরিদ্র সহায় মানুষদের পাশে থেকে সরকারি ভাবে বিভিন্ন সহযোগিতা করে আসছি। কর্মসংস্থানের জন্য দুস্থনারীদের দর্জি কাজের প্রশিক্ষণ দিয়ে তাদের হাতে সেলাই মেশিন তুলে দেওয়া হচ্ছে। 

উপজেলা পরিষদের বরাদ্দকৃত অর্থ দিয়ে রাস্তা মেরামত, বাশের সাকোঁ নির্মাণ, টিউবওয়েল স্থাপন, স্প্রে মেশিন, গাইড ওয়াল নির্মাণসহ বেশ কিছু কাজ করেছি। ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি যাতে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে পারি সেজন্য আপনাদের কাছে দোয়া কামনা করছি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।