সাংবাদিকদের সাথে সংসদ সদস্য জয় এর মতবিনিময়

সাংবাদিকদের সাথে সংসদ সদস্য জয় এর মতবিনিময়



 : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদ মিলনায়তনে গনমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন সিরাজগঞ্জ-১ কাজিপুরের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। 


শনিবার (৬ই আগষ্ট)  দুপুরে মতবিনিময় সভায় সিরাজগঞ্জ এবং কাজিপুর প্রেসক্লাবে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ অংশ নেন।

এসময় বক্তব্য রাখেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক হেলাল আহম্মেদ, সহ-সভাপতি ইসরাইল হোসেন বাবু, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, কাজিপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক আব্দুল জলিল প্রমূখ।


এসময় সাংবাদিকরা সিরাজগঞ্জের চলমান বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের বর্ণণা দেন। একই সাথে জাতীয় চার নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী ও মোহাম্মদ নাসিম এর কর্মময় জীবনের নানা দিক তুলে ধরেন।

গণমাধ্যম কর্মীরা নানা প্রকল্পের অসংগতি এবং স্থবিরতার বিষয়ে সংসদ সদস্যর দৃষ্টি আকর্ষণ করেন।

এরপর এমপি জয় তার বক্তব্যে গণমাধ্যম কর্মীদের আন্তরিক ধন্যবাদ জানিয়ে আলোচিত বিষয় সমূহের নানা সমস্যা সমাধানের আশ্বাস দেন। সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আজ যেভাবে নানা বিষয়ে অবগত করলেন এতে করে আমি ধন্য হলাম। অনেক বিষয় আমি জানতাম না। আশা করি সামনের দিনগুলোতে সকল সমস্যার সমাধানে সচেষ্ট হবো। আগামীতেও আপনাদের সুচিন্তিত মতামত আশা করছি।


এসময় কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন মাষ্টার, কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাওন আহম্মেদ, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন। 


পরে শোকাবহ ১৫  আগষ্টে ও ৩ নভেম্বর জেলখানায় নিহতদের আত্নার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।