সাংবাদিক ও পুলিশ সরকারের ডেভলপমেন্টে একসাথে কাজ করবে

 : কুড়িগ্রামের নবাগত পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেছেন,‘মাদক ও সন্ত্রাসে কোন ছাড় নেই।সরকারের যত ডেভলপমেন্ট ওয়ার্ক তা পুলিশ ও সাংবাদিক একসাথে কাজ করবে। মাদকের ব্যাপারে জিরো টলারেন্স হিসেবে আমার পুলিশ কাজ করবে।

সাংবাদিক ও পুলিশ সরকারের ডেভলপমেন্টে একসাথে কাজ করবে



 তিনি কুড়িগ্রামে পুলিশ সুপার হিসেবে নতুন যোগদান করে জেলার ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে এসব কথা বলেন। বুধবার দুপুরে পুলিশ সুপার হলরুমে নবাগত পুলিশ সুপারের সাথে এ মত বিনিময় অনুষ্ঠিত হয়।এতে সাংবাদিকদের সাথে জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি, সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা করেন তিনি। এসময় উপস্থিত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মো রুহুল আমিন,সদর থানার ওসি খাঁন মো. শাহরিয়ার,প্রেসক্লাব সভাপতি রাজু মোস্তাফিজ,সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক,সহ-সভাপতি খন্দকার একরামুল হক স¤্রাট, সফি খান, আতাউর রহমান বিপ্লব ও মাহফুজার রহমান টিউটর প্রমুখ।পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি, মাদক, সন্ত্রাস, চোরাচালান ও বিভিন্ন সমস্যা নিয়ে উম্মুক্ত আলোচনায় অংশ নেন। তিনি এসময় জেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। নবাগত পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম আরো জানান, রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ৫ম স্তম্ভ হলো গণমাধ্যম। সমাজে আইনশৃংখলা পরিস্থিতি উন্নয়নে সাংবাদিকরা ব্যাপক ভূমিকা পালন করেন। আমরা মনে করি পুলিশ ও সাংবাদিক পরস্পরের পরিপূরক। আইন শৃংখলা বিষয়ে কোন সমস্যা থাকলে প্রথমে আলোচনার মাধ্যমে সমাধান করা গেলে সেখানে সাংবাদিকদের ইতিবাচক ভূমিকা পালন করতে হবে। পুলিশ জনগণের সেবক হিসেবে মানুষকে সেবা দিবে অযথা কেউ যেন হয়রাণির শিকার না হয় সেটি গুরুত্ব দেয়া হবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।