লাইট হাউস ফরিদপুরের জীবন দক্ষতা বিষয়ক প্রশিক্ষণ সম্পূর্ণ

S M Ashraful Azom
0

: সিদ্ধান্ত গ্রহণ, নতুন নতুন চিন্তা, সমস্যা সমাধান, সঠিক যোগাযোগ, গভীরভাবে চিন্তা, সমঝোতার মত জীবন ঘনিষ্ট এগারোটি অপরিহার্য উপাদানকে নিয়ে লাইট হাউস ফরিদপুর কর্র্তক পরিচালিত ‘জীবন দক্ষতা বিষয়ক প্রশিক্ষণ’ এর দ্বিতীয় পর্ব আজ রবিবার শেষ হয় লাইট হাউস কার্যালয়ে।

লাইট হাউস ফরিদপুরের জীবন দক্ষতা বিষয়ক প্রশিক্ষণ সম্পূর্ণ



 প্রশিক্ষণটির উদ্বোধনী সভায় প্রশিক্ষক লাইট হাউস ফরিদপুরের ইনচার্জ মো. পলাশ খান বলেন, লাইট হাউস মূলত ঝুঁিকপূর্ণ জনগোষ্ঠির ঝুঁিকপূর্ণ আচরণ পরিবর্তনে কাজ করছে। 

তারই ধারাবাহিকতায় ঝুঁিকপূর্ণ জনগোষ্ঠির ঝুঁকি কমিয়ে এনে জীবন ভিত্তিক বাস্তব জ্ঞান প্রদান করে মানবাধিকার প্রতিষ্ঠায় জীবন দক্ষতার ব্যবহারের মাধ্যমে অনাকাঙ্খীত সমস্যার সমাধান ঘটিয়ে তাদের সুন্দর ও নিরাপদ জীবন নিশ্চত করতেই এই প্রশিক্ষণের আয়োজন। 

দুই দিন ব্যাপি অনুষ্ঠিত প্রশিক্ষণটির প্রথম পর্ব গত বিশ  ও একুশে আগস্ট অনুষ্ঠিত হয় যেখানে মোট আটজন অংশগ্রহণ করেন। 

উল্লেখ্য প্রশিক্ষণটি গেøাবাল ফান্ডের সহায়তায় আইসিডিডিআর,বির ব্যবস্থাপনায় ‘প্রায়োরাটাইজড এইচআইভি প্রিভেনশন এন্ড ট্রিটমেন্ট সার্ভিসেস ফর কি পপুলেশন ইন বাংলাদেশ’ প্রকল্পের আওতায় অনুষ্ঠিত হয়। যেখানে দুটি পর্বে মোট পনের জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top