উল্লাপাড়ায় অধিগ্রহনকৃত ভূমির ন্যায্য মূল্যের দাবিতে গণবিক্ষোভ

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বরে ইন্টারচেঞ্জ প্রকল্পে গ্রহনকৃত ভূমি ও স্থাপনার ন্যায্য মুল্য প্রাপ্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে হাটিকুমরুল গোলচত্বর এলাকায়  আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সভায় প্রায় ৫ শতাধিক ক্ষতিগ্রস্থ ভুমি মালিকেরা এতে অংশ নেন।

উল্লাপাড়ায় অধিগ্রহনকৃত ভূমির ন্যায্য মূল্যের দাবিতে গণবিক্ষোভ



 ক্ষতিগ্রস্ত স্থাপনা, ভুমি মালিক ও ব্যবসায়ীদের স্বার্থ রক্ষা কমিটির আহবায়ক আব্দুস সাত্তার সুলতানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক, শিক্ষক মিজানুর রহমান বিএসসি, এমএ আল বাকী, সদস্য সচিব মোস্তাফিজুর রহমান মুকুল, সলঙ্গা থানা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মাসুদ রানা শান্ত, হাটিকুমরুল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি রওশন সরকার প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ভূমি অধিগ্রহণ আইন ২০১৭ সালের (৯) এর (১) ক ধারা অনুযায়ী ক্ষতিগ্রস্থ স্থাপনা,  ভূমি মালিক ও ব্যবসায়ীদের সাথে সমম্বয় করে মূল্য প্রদানের দাবি জানান বিক্ষোভকারীরা। দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত রাখার ঘোষণা দেন তারা।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।