কাজিপুরে শোকাবহ ১৫ আগস্ট পালনের প্রস্তুতিমূলক সভা

কাজিপুরে শোকাবহ ১৫ আগস্ট পালনের প্রস্তুতিমূলক সভা



 : জাতির জনক বঙ্গবন্ধু পুত্র শেখ কামাল এবং বঙ্গমাতা ফজিলাতুন নেছার জন্মদিন উদযাপন এবং বঙ্গবন্ধু ও তার পরিবারকে নৃশংসভাবে হত্যার দিন ১৫ আগস্ট পালন উপলক্ষ্যে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার বেলা এগারটায় কাজিপুর উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী। 


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।তিনি বলেন, ১৯৭৫ এর এই মাসে সংঘঠিত নির্মম হত্যাযজ্ঞ আমাদের সমস্ত আনন্দকে কেড়ে নিয়েছে।একরাশ বেদনা নিয়ে আমরা পালন করি ১৫ আগস্ট। ফলে এই মাসেই জন্ম নেয়া বঙ্গবন্ধু পুত্র বীর মুক্তিযোদ্ধা ক্যাপটেন শেখ কামালের জন্মদিন ৫ আগস্ট এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্ম ৮ আগস্টকে আমরা  আনন্দের সাথে পালন করতে পারি না। তারপরেও এই দুইদিবসও যথাযোগ্য ভাবে পালনের প্রস্তুতি নিতে আলোচনা করছি।


 সভাপতির বক্তব্যে ইউএনও জাহিদ হাসান সিদ্দিকী জানান, আমরা সরকারি নির্দেশনা মেনে ৫ আগস্ট বীর মুক্তিযোদ্ধা ক্যাপটেন শেখ কামালের জন্মদিন এবং ৮ আগস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মদিন পালন করবো।সবার আন্তরিক সহযোগিতা একান্তভাবে কামনা করছি।


অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন, উপজেলা ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, শিক্ষা অফিসার হাবিবুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার শারমিন সুলতানা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত, মহিলা বিষয়ক কর্মকর্তা চিত্রা রানী সাহা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক পরিমল কুমার তরফদার, উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাস্টার। 


এসময় উপজেলা সহকারি কমিশনার(ভূমি) এবিএম আরিফুল ইসলাম, কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, উপজেলা কৃষি অফিসার রেজাউল করিম, যুব উন্নয়ন অফিসার আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধাগণ, সকল ইউনিয়নের চেয়ারম্যান, ইসলামিক ফাউন্ডেশনের প্রতিনিধি, এবং সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।