জামালপুরে শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ

S M Ashraful Azom
0

 : ১৯ আগস্ট বিকেলে 'পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই' শীর্ষক সেরা পাঠক, চিত্রাঙ্কন, সংগীত ও আবৃতি প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। 

এ উপলক্ষে ভাষা ও স্বাধীনতা সংগ্রামী মতি মিয়া ফাউন্ডেশন পাঠাগার তাদের কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করে। ভাষা ও স্বাধীনতা সংগ্রামী মতি মিয়া ফাউন্ডেশন এর আয়োজন করে।

জামালপুরে শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ



 সংগঠনের সভাপতি কবি আলী জহির খালেক-উজ-জামানের সভাপতিত্ব করেন।  উদ্বোধক ছিলেন বাসসের প্রবীণ সাংবাদিক ও সমাজকর্মী এএকে মাহমুদুল হাসান দারা মিয়া।

 প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি কবি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ। বক্তব্য রাখেন দৈনিক সংবাদের প্রবীণ সাংবাদিক মুক্তি সংগ্রাম যাদুঘরের ট্রাস্টি ও পরিচালক উৎপল কান্তি ধর, উদীচী শিল্পীগোষ্ঠী জামালপুর জেলা সংসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী ইমাম দুলাল, সচেতন নাগরিক কমিটির সভাপতি অজয় কুমার পাল, জামালপুর জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট ইউসুফ আলী, মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিম, টিআইবি'র এরিয়া কো-অর্ডিনেটর আরিফ হোসাইন প্রমুখ বক্তব্য রাখেন। 

 অনুষ্ঠানটি সঞ্চালনা করে ভাষা ও স্বাধীনতা সংগ্রামী মতি মিয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক একেএম আশরাফুজ্জামান স্বাধীন। এরপর বিভিন্ন সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top