সিরাজগঞ্জের এসপি বললেন মানুষ এখন সহজেই পুলিশি সেবা নিতে পারছে

সিরাজগঞ্জের এসপি বললেন মানুষ এখন সহজেই পুলিশি সেবা নিতে পারছে



 : সিরাজগঞ্জের  পুলিশ সুপার এবং সদ্য অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত  হাসিবুল আলম বিপিএম বলেন, “মানুষ এখন সহজেই পুলিশি নানা ধরণের সেবা নিতে পারছে। প্রতিটি থানার কর্ম পরিবেশ যেমন পাল্টেছে তেমনি দক্ষতার সাথে অফিসারগণ কাজ করে যাচ্ছেন। দ্রুততম সময়ের মধ্যে মানুষ পুলিশের নিকট থেকে সাড়া পাচ্ছেন। এতে করে আইন শৃংখলা পরিস্থিতি অনেক বেটার রয়েছে। বৃহস্পতিবার  দুপুরে কাজিপুর থানা পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলছিলেন তিনি। 

 পুলিশি নানামুখী সেবার বর্ণনা দিতে গিয়ে এসপি হাসিবুল বলেন, কাজিপুর থানার যমুনা বেষ্টিত চরাঞ্চলে অবস্থিত নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়ি থেকে চরের মানুষ অনলাইনে  জিডিসহ অন্যান্য সেবা পাচ্ছে। ফলে কষ্ট করে থানায় আসতে হচ্ছেনা।  এটিই বর্তমান পুলিশের উন্নত সেবা প্রদানের আরেকটি মাইলফলক। এসময় তিনি বিগত ছয়মাসে কাজিপুর থানার পরোয়ানা তামিল থেকে নিখোঁজ জিডির সবাইকে উদ্ধার এবং দুটো হত্যা মামলার আসামী দ্রুততম সময়ের মধ্যে গ্রেপ্তার করায় ওসি শ্যামল কুমার দত্তসহ থানার অফিসারদের আন্তরিক ধন্যবাদ জানান। 

 এসময় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জসিম উদ্দিন চৌধুরী, কাজিপুর থানার অফিসার ইন চার্জ শ্যামল কুমার দত্ত, ওসি তদন্ত মোঃ হাসিবুল্লাহ, নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়ির আইসি আসলাম হোসেনসহ থানায় কর্মরত অফিসার ও পুলিশসদস্যগণ উপস্থিত ছিলেন । 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।