নন্দীগ্রামে শেখ কামালের জন্মবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন

S M Ashraful Azom
0
নন্দীগ্রামে শেখ কামালের জন্মবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন



 : বগুড়ার নন্দীগ্রামে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।


গতকাল শুক্রবার সকাল ১০টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পরিষদ চত্বরে শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়। এরপর শ্রদ্ধা নিবেদন করে নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগ। পরে দলীয় কার্যালয়ে শেখ কামালের জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রফিক, শফিউল আলম ছবি, স্বপন চন্দ্র, সরফুল হক, শামিম শেখ, মামুনুর রশিদ, ফারুক কামাল, পৌর আওয়ামী লীগের সভাপতি মুক্তার হোসেন বকুল, সাধারণ সম্পাদক শাহিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, তীর্থ সলিল রুদ্র, মোরশেদুল বারী, মখলেছুর রহমান, জুলফিকার আলী, উপজেলা কৃষকলীগের সভাপতি শফিকুল ইসলাম, স্বেচ্ছা সেবকলীগের সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ প্রমুখ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top