উল্লাপাড়ায় বিএনপি নেতা কাজী কামালের মৃত্যুতে কেন্দ্রীয় মহাসচিবের শোক

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা বিএনপির সাবেক আহবায়ক, কেন্দ্রীয় তাঁতীদলের উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী কাজী কামাল ইন্তেকাল করিয়াছেন। (ইন্নালিল্লাহে,,,,,, রাজিউন)। সোমবার সকাল ৭.৩০ মিনিটে ঢাকার এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

উল্লাপাড়ায় বিএনপি নেতা কাজী কামালের মৃত্যুতে কেন্দ্রীয় মহাসচিবের শোক



 তিনি উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী গ্রামের বিশিষ্ট সমাজ সেবক মরহুম কাজী সাইদুর রহমানের কনিষ্ঠ পুত্র। সমাজ সেবক ও  দানবীর হিসেবে তিনি এলাকায় বিশেষ পরিচিত ছিলেন। কামাল দীর্ঘ দিন ধরে ডায়াবেটিস, কিডনি সহ বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে ও বহু শুভাকাঙ্ক্ষী রেখে মারা যান। 

সোমবার বাদ আছর মরহুমের জানাযা নামাজ তার গ্রামের বাড়ী উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতীতে অনুষ্ঠিত হবে বলে তার পারিবার সূত্রে জানা গেছে। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

   

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কমিটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার মৃত্যুতে এক শোকবার্তা পাঠিয়েছেন বলে জানান উল্লাপাড়া উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ আজাদ হোসেন আজাদ। 

এছাড়াও শোক জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু, সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, উল্লাপাড়া উপজেলা বিএনপির আহবায়ক মোঃ আব্দুল ওহাব সহ বিএনপির শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।