সিহাহ সিত্তার আলোকে আক্বীদাহ গ্রন্থের মোড়ক উম্মোচন

: মিদহাত প্রকাশন কতৃর্ক প্রকাশিত চট্টগ্রাম শাহচাঁন্দ আউলিয়া কামিল মাদরাসার লেকচারার লেখক ও গবেষক মাওলানা মুহাম্মদ মিশকাতুল ইসলাম অনূদিত " সিহাহ সিত্তার আলোকে আহলে সুন্নাত ওয়াল জামা'আতের আক্বীদাহ " গ্রন্থের মোড়ক উম্মোচন ২৩ আগস্ট মঙ্গলবার চট্টগ্রামের একটি অভিজাত রেস্টুরেন্টে সম্পন্ন হয়েছে।

সিহাহ সিত্তার আলোকে আক্বীদাহ গ্রন্থের মোড়ক উম্মোচন



 প্রধান অতিথি ছিলেন মুফতিয়ে আহলে সুন্নাত, ওস্তাজুল ওলামা, চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার মান্যবর সাবেক অধ্যক্ষ হযরতুল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান আলকাদেরী।


প্রধান অতিথি তাঁর বক্তব্যে- সময়োপযোগী এই গ্রন্থ অনুবাদ করায় অনুবাদকের প্রশংসা করে বলেন - প্রযুক্তি ও মিড়িয়ার এই যুগে অনলাইনে বাতিল ফেরকার বিভিন্ন অপপ্রচারের জবাব অনলাইনে দিতে হবে। এটা গোড়া সুন্নী জগতের প্রত্যাশা ।  তাই লেখা-লিখনীতে তরুণ আলেমদের এগিয়ে আসার আহবান জানান। জ্ঞান-বিজ্ঞানের প্রতিটি শাখায় তরুণ আলেমদের আরো বিজ্ঞ হওয়ার আহবান জানান।


এতে আরো উপস্থিত ছিলেন-ফতেহ্ নগর অদুদিয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল মান্নান, আরবী প্রভাষক মাওলানা ইমরান হোসাইন, জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার অনার্স বিভাগের লেকচারার মাওলানা গিয়াস উদ্দীন, মাওলানা শওকতুল ইসলাম , ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মাওলানা আবু তালেব মঈনী, বুড়িশ্চর জিয়াউল উলুম ফাযিল মাদরাসার আরবী প্রভাষক মাওলানা রাশেদুল ইসলাম আলকাদেরী, মাওলানা মুহাম্মদ বোরহান উদ্দিন কাদেরী, মাওলানা আশরাফ হোসাইন, মুহাম্মাদীয়া সুন্নিয়া মাদরাসার প্রতিষ্টাতা মাওলানা আমিনুল ইসলাম,মাওলানা প্রবাসী জনাব আব্দুল হান্নান প্রমূখ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।