সাংবাদিকদের প্রশ্নের মুখে ভন্ডুল সংবাদ সন্মেলন

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে গঠনতন্ত্র বিরোধী, নির্বাচনী প্রস্তুতি কমিটি, নিয়ম বর্হিভুত ভোটার তালিকা প্রণয়ন করে অবৈধ কমিটি গঠনের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী শ্রী রামকৃষ্ণ অধিকারী ও সম্পাদক পদের শ্রী মৃণাল কান্তি দাস। 

সাংবাদিকদের প্রশ্নের মুখে ভন্ডুল সংবাদ সন্মেলন


 গত ১৮ আগষ্ট  এই সংবাদ সংম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মলনের অভিযোগ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে উল্লাপাড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের নব নির্বাচিত নেতৃবৃন্দ শনিবার সকালে স্থানীয় বলরাম জিউ মন্দিরে পাল্টা সংবাদ সম্মেলনের আয়োজন করে। 

সংবাদ সম্মেলনে নব নির্বাচিত পূজা উদযাপন পরিষদের সভাপতি সুজিত কুমার ঘোষ অভিযোগ করে বলেন, গত ১৮ আগষ্ট তারিখের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের করা সংবাদ সম্মেলন ছিল সম্পূন্ন মিথ্যা ও বানোয়াট। 

প্রতিবাদ লিপি উপস্থাপন শেষে বিশিষ্ট সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তাফা ও স্থানীয় সাপ্তাহিক জনতার সংগ্রাম পত্রিকার সম্পাদক রিয়াজুল ইসলাম সবুজের এক প্রশ্নের জবাবের সদ্দুত্তোর দিতে না পারায় আয়োজক কমিটি সংবাদ সম্মেলন স্থগিত করে দেন। 

প্রশ্নকারক গণমাধ্যম কর্মীরা বলেন, সম্মলনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা বর্তমান উল্লাপাড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের নব নির্বাচিত নেতৃবৃন্দের বিরুদ্ধে সরাসরি কোন অভিযোগ করেননি। তারা দ্বি-বার্ষিক সম্মেলনে গঠনতন্ত্র বিরোধী, নির্বাচনী প্রস্তুতি কমিটি, নিয়ম বর্হিভুত ভোটার তালিকা প্রণয়ন করে নির্বাচনে অবৈধ প্রভাব বিস্তারে সিরাজগঞ্জ জেলা কমিটির তীব্র সমালোচনা করেছেন। যদি তাদের অভিযোগের ভিত্তিতে সংবাদ সম্মেলন করতে হয় তাহলে জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দু সংবাদ সম্মলনের আয়োজন করতে পারেন। আপনারা কেন এই সংবাদ সম্মেলনের আয়োজন করেছেন? 

এ প্রশ্নের জবাবে নব নির্বাচিত পূজা উদযাপন পরিষদের সভাপতি সুজিত ঘোষ কোনো সদুত্তর দিতে না পারায় সংবাদ সম্মেলন ভন্ডুল হয়ে যায়। 

সংবাদ সম্মেলনে সাংবাদিক আব্দুল বাতেন হিরু, এ.আর. জাহাঙ্গির, আব্দুল সাত্তার, সাহারুল হক সাচ্চু, জয়নাল আবেদিন জয়, রেজাউল করিম বাচ্চু, শিশির আলম, আল-আমিন, ময়নুল হোসাইন, বায়েজিদ হোসেন সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।