কাজিপুরে বিদ্যুস্পৃষ্ট হয়ে এবার মারা গেলেন এক গৃহবধু

: সিরাজগঞ্জের কাজিপুরে এবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেলেন রঞ্জনা খাতুন(৪৯) নামের এক গৃহবধু। তিন সন্তানেন জননী রঞ্জনা খাতুন উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের হাটশিরা পশ্চিমপাড়ার  কৃষক আবু তাহেরের স্ত্রী।      

কাজিপুরে বিদ্যুস্পৃষ্ট হয়ে এবার মারা গেলেন এক গৃহবধু



 নিহতের পরিবারসূত্রে জানা গেছে, শনিবার(১৭ সেপ্টেম্বর) সকাল দশটায় গৃহবধু রঞ্জনা নিজের রান্নাঘরে রাইচ কুকারে ভাত রান্না করছিলেন।রান্নার শেষদিকে তিনি লোহার খুন্তি দিয়ে পানিসহ ভাত নাড়া দেবার সময় বিদ্যুতায়িত হন। অনেকক্ষণ পরে ওই ঘরে তার ছেলে গিয়ে মাকে পড়ে থাকতে দেখেন। এসময় তার মায়ের শরীরের নানাস্থান ঝলসানো দেখতে পেয়ে চিৎকার দেয়। স্থানীয় লোকজন এসে বিদ্যুতের লাইন বন্ধ করে তারা রঞ্জনাকে উদ্ধার করে কাজিপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

কাজিপুর থানার অফিসার ইন চার্জ(তদন্ত) মো. হাছিবুল্লাহ জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। সবকিছু জেনে লাশ দাফনের জন্যে অনুমতি দেয়া হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। 

 উল্লেখ্য গত দশদিনে কাজিপুরে বিদ্যুতায়িত হয়ে মোট তিনজন মারা গেলেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।