অপহরণের দশ দিন পর শিশু হযরত উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

 : অপহরণের দশ দিন পর ঢাকার সাভার থেকে হযরত আলী (১০) নামের এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের রেডিও কলোনি এলাকা থেকে ওই শিশুকে উদ্ধার করে সাভার হাইওয়ে থানার পুলিশ।

অপহরণের দশ দিন পর শিশু হযরত উদ্ধার, অপহরণকারী গ্রেফতার



 বুধবার সকালে অপহরণকারী সহ শিশুটিকে উল্লাপাড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে সাভার হাইওয়ে পুলিশ।


উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক আব্দুস সালাম জানান, গত ৪ সেপ্টেম্বর উল্লাপাড়া থানার হাড়িভাঙ্গা গ্রামের বেলাল হোসেনের ছেলে হযরত আলীকে উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের আশেপাশে থেকে অপহরণ করা হয়। কোন খোজ না পেয়ে পরে অপহৃতার পিতা বেলাল পূর্বপরিচিত  খোকন নামের এক সন্দেহ ভাজন ব্যক্তির নামে থানায় অভিযোগ দায়ের করে। খোকন উপজেলার বাঙ্গালা ইউনিয়নের ধরইল গ্রামের সোবাহান মিয়ার ছেলে।


মুঠোফোনে শিশুটির পরিবারের কাছে কয়েক লক্ষ টাকা মুক্তিপন দাবি করে অপহরণকারী খোকন। পরে মোবাইল ফোনের সুত্র ধরে হযরতকে উদ্ধার করে পুলিশ।


অপহরণকারী ঘন ঘন অবস্থান বদলানোয় তথ্যপ্রযুক্তির মাধ্যমে তার সর্বশেষ অবস্থান জেনে উল্লাপাড়া থানার পুলিশ সাভার হাইওয়ে থানার পুলিশকে অবহিত করে। পরে গতকাল মঙ্গলবার রাতে সাভারের রেডিও কলোনি এলাকা থেকে শিশুটিকে উদ্ধার সহ অপহরণকারী খোকনকে গ্রেপ্তার করা হয়। 


উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানান, অপহৃত শিশু হযরত আলীকে উদ্ধার পূর্বক অপহরণকারী খোকনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে খোকনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।