ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে দেশের উন্নয়নকে আটকে দিয়েছিল

 : ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান বলেছেন,বঙ্গবন্ধুর হত্যাকারীদের দেশের বাইরে পুনর্বাসিত করেছিলেন জিয়াউর রহমান। বঙ্গবন্ধু হত্যাকারীদের বিচার করা যাবে না, সেই আইন করেছিলেন জিয়া। বঙ্গবন্ধু হত্যার বিচার না হওয়া, খুনিদের পুনর্বাসন, ক্ষমতায় বসানো এই সব কিছুই জিয়াউর রহমান করেছিলেন।

ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে দেশের উন্নয়নকে আটকে দিয়েছিল



 ঘাতকরা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার মাধ্যমে বাংলাদেশের উন্নয়নকে আটকে দিয়েছিল। তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর এ দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। প্রতিমন্ত্রী বুধবার বিকালে জামালপুরের ইসলামপুর গোয়ালেরচর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মহলগিরী ঈদগা মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 


ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ মাওলানার সভাপতিত্বে এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম, সহ সভাপতি শাহাদত হোসেন স্বাধিন,উপজেলা চেয়ারম্যান জামাল আবু নাছের বাবুল,আবু নাছের চৌধুরী চার্লেছ,সাংগঠনিক সম্প্দক খলিলুর রহমান,সর্দার জাকিউল হক প্রমূখ বক্তব্য রাখেন।

এতে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 


পরে পচাত্তুরের পনেরই আগস্ট নিহত সকলের আত্বার মাগফিরাত এবং প্রধান মন্ত্রীর দীর্ঘায়ূ কামণা করে বিশেষ মোনাযাত করা হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।