জামালপুরে যক্ষ্মা নির্মূলে সচেতনতামূলক কর্মশালা

 : “বিনিয়োগ করি যক্ষ্মা নির্মূলে, জীবন বাঁচাই সবাই মিলে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরে যক্ষ্মা  নির্মূলে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

জামালপুরে যক্ষ্মা নির্মূলে সচেতনতামূলক কর্মশালা



 সোমবার দুপুরে জেলা পরিষদের হলরুমে বাংলাদেশ জাতীয় যক্ষ্মা  নিরোধ সমিতি (নাটাব) জামালপুর শাখা জেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে এই কর্মশালার আয়োজন করে। 


জেলা নাটাবের সভাপতি সাংবাদিক তানভীর আহমেদ হীরার সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস। 


এছাড়াও জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকাম, সাধারণ সম্পাদক শুভ্র মেহেদী, সাংবাদিক জাহিদ হাবিব, এম সুলতান আলম, শোয়েব হোসেন প্রমুখ। 


এ সময় বক্তারা বলেন, ফুসফুস এবং ফুসফুসের বাইরে শরীরের যে কোন স্থানে যক্ষ্মা  হতে পারে। যক্ষ্মা  নির্মূলে সরকার বিনামূল্যে এর চিকিৎসা প্রদান করে যাচ্ছে। চিকিৎসার পাশাপাশি জনসচেতনতা সৃষ্টি করে যক্ষ্মা  প্রতিরোধ করা সম্ভব।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।