বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ব্যারিস্টার ছামির সাত্তারের চা চক্র

: জামালপুরের বকশীগঞ্জে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ও ঢাকা চেম্বার অব কমার্সের পরিচালক ব্যারিস্টার ছামির সাত্তারের চা চক্র অনুষ্ঠিত হয়েছে।

বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ব্যারিস্টার ছামির সাত্তারের চা চক্র



 সোমবার রাতে পৌর এলাকার ধুমালীপাড়ায় অবস্থিত তার নিজ বাসভবনে এই চা চক্র অনুষ্ঠিত হয়।


মতবিনিময়কালে এসময় উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর, সাংবাদিক আশরাফুল হায়দার, উপজেলা প্রেস ক্লাবের সহসভাপতি রাজ্জাক মাহমুদ, সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম, উপজেলা প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও সেবা হট নিউজ এর ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আশরাফুল আজম, উপজেলা প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক আফজাল শরীফ, কোষাধ্যক্ষ রকিবুল হাসান বিদ্রোহী, সাংবাদিক মনিরুজ্জামান লিমন, সাংবাদিক এইচএম মুসা আলী, সাংবাদিক সাইফুল ইসলাম, সাংবাদিক একেএম নুর আলম নয়ন, সাংবাদিক এএইচ লালন, রাশেদুল ইসলাম রনি, ফিরোজ আল মুজাহিদ ও সরকার আকতার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। 


সাবেক মন্ত্রী এমএ সাত্তারের ছেলে ব্যারিস্টার ছামির সাত্তার বলেন, আমি দীর্ঘ ৮ বছর ধরে বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলার অসহায়,দুস্থ, প্রতিবন্ধী মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছি। আমার জীবনের শেষ পর্যন্ত আমি সাধারণ মানুষের পাশে থাকতে চাই।


সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য কিছু করতে চাই। তাই আমি সকল সাংবাদিকের সহযোগিতা কামনা করছি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।