জামালপুরে ৪ মরদেহ উদ্ধার, আটক-৩

 : জামালপুরের সদর থানাধীন এলাকা ও বকশীগঞ্জ এবং ইসলামপুর উপজেলা থেকে আজ ১৩ সেপ্টেম্বর ৪ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ৩জনকে আটক করেছে। 

জামালপুরে ৪ মরদেহ উদ্ধার, আটক-৩



 সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের মহেশপুর কালিবাড়িতে বন্ধু জাহিদ মিয়া (২৫)’র হাতে খুন হয়েছে সাজু মিয়া (৩০)। নিহত জাহিদ জামালপুর শহরের নয়াপাড়া এলাকার জবেদ মিয়ার ছেলে। সাজু মিয়া জামালপুর সদর উপজেলার মহেশপুর কালিবাড়ি এলাকায় মৃত শাহেদ আলীর ছেলে।


 সদর থানার অফিসার ইনচাজ কাজী শাহনেওয়াজ জানিয়েছেন, আটককৃত সাজু মিয়ার স্বীকারোক্ত দিয়েছে, ঘটনার রাতে নিহত জাহিদ মিয়া ঘাতক সাজু মিয়ার বাড়িতে বেড়াতে আসে। রাতে তারা একসাথেই নেশা সেবন করে। ঘুমন্ত সাজু মিয়াকে গলাকেটে হত্যা শেষে রাতভর লাশ জাহিদের ঘরেই রেখে দেয়। পরদিন দুপুরের দিকে বৃষ্টির মধ্যে সাজুর মৃতদেহ ঘর থেকে টেনে জামালপুর-ময়মনসিংহের মহাসড়কের কাছে আনে। এ সময় স্থানীয়রা জাহিদকে পুলিশে সোপর্দ করেন। ওদিকে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার শেষে মর্গে প্রেরণ করেছে।


একইদিন জামালপুর শহরের তেঁতুলিয়ায় গৃহবধূ খোরশেদা বেগম(৫০)কে শ্বাসরোধে হত্যার অভিযোগ ওঠেছে। পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে তার স্ত্রী খোরশেদার ছোট ভাই শাহীন ও ফকির চাঁনসহ স্বজনরা সোমবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধে হত্যা করে। সদর থানার অফিসার ইনচাজ কাজী শাহনেওয়াজ জানিয়েছেন, জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী নাজিম উদ্দিন (৭০) ও ভাই শাহীনকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য পর মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় অস্ত্রসহ আরো একজনকে আটক করা হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


ওদিকে বকশীগঞ্জে হজরত খাজার বশীর (র:) এর দরবার (আজমীরগঞ্জ দরবার) শরীফ থেকে অজ্ঞাত এক যুবকের(২৬) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ তরিকুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যায় দরবারের খাজা গরিবে নেওয়াজ হাফিজিয়া ও ক্যাডেট মাদ্রাসার পঞ্চম শ্রেণির কক্ষ থেকে ওই লাশ উদ্ধার শেষে মর্গে পাঠানো হয়েছে।


অপরদিকে, ইসলামপুর উপজেলার গাইবান্ধা এলাকায় নির্মানাধীন ভবনে কাজ করার সময় পিলার চাপায় হাবিবুর রহমান নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যুর খবর পাওয়া গেছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।