কাজিপুরে সোনামুখীতে দুর্ধর্ষ চুরি

 : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সোনামুখী গাছাবাড়ি গ্রামের এক প্রাণী চিকিৎসকের বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতের কোন এক সময় চোরেরা ঘরে রক্ষিত নগদ টাকা, সোনা, টিভি, জামাকাপড়সহ ফ্রিজে রাখা খাবার পর্যন্ত নিয়ে গেছে। চুরির এই ঘটনায় প্রায় ছয়লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান বাড়ির মালিক রেজাউল করিম তোতা মিয়া। 

কাজিপুরে সোনামুখীতে দুর্ধর্ষ চুরি



 তিনি জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় আমি পরিবারসহ শ্বশুরবাড়িতে রাত্রী যাপন করি। পরদিন বিকেলে স্ত্রী সন্তানদের বাসার উদ্দেশ্যে পাঠিয়ে দিয়ে  আমি সোনামুখী বাজারের আমার ফার্মেসিতে আসি। কিছুক্ষন পরেই আমার স্ত্রী ফোন করে জানান বাসায় ঢোকার গেট ভিতর থেকে তালা দেয়া। আামি দ্রæত বাসায় এসে অপর পাশের গেট দিয়ে ভিতরে ঢুকে চুরির বিষয়টি দেখতে পাই। বাড়ির মেইন গেটের তালা ভেঙ্গে চোরেরা ঢুকেছে। আর যাবার সময় ভিতর থেকে আটকে দিয়ে গেছে। বাসার সবগুলো রুমের দরোজা খোলা। ভিতরের সবকিছু  এলোমেলো। ঘরে রাখা চার লক্ষ নগদ টাকা,  সোয়া ভরি সোনার গহনা , একটি ২১ ইঞ্চি এল ই ডি টিভি , জামা-কাপড় সহ ফ্রিজের খাবার পর্যন্ত চোরেরা  নিয়ে গেছে।  

 সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী খান বলেন, মূলত চোরের দল ফাঁকা বাড়ি টার্গেট করে  চুরি করছে।  ঘটনাস্থলের পাশের একটি অফিসে সিসিটিভি চালু ছিলো। তারা দুইদিন ছুটিতে গেছে। রবিবার এলে সেটি দেখে একটা ব্যবস্থা নেয়া হবে। 

 কাজিপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত বলেন, সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুক্রবার বিকেলে ঘটনাটি ফোনে জানান।  শোনার পরেই আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। তারা দেখে এসেছে। কিন্তু  ঘটনার দুইদিন পার হলেও আমার নিকটে অভিযোগ দেয়নি কেউ।  অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।