শেষ মুহূর্তে মাধ্যমিক শিক্ষক সমিতি ঘাটাইল উপজেলা শাখার নির্বাচন

 : জমে উঠেছে বাংলাদেশ শিক্ষক সমিতি ঘাটাইল উপজেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে পোস্টারে ছেয়ে গেছে শিক্ষা প্রতিষ্ঠান, হাট-বাজার ও চায়ের দোকান। নানা কৌশলে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা ভোটারদের মন জোগাতে চেষ্টা করছেন, দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও চালানো হচ্ছে প্রচারণা। 

শেষ মুহূর্তে মাধ্যমিক শিক্ষক সমিতি ঘাটাইল উপজেলা শাখার নির্বাচন



 এ নির্বাচনকে গিয়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে শিক্ষকদের মাঝে। আগামীকাল রবিবার (১১ সেপ্টেম্বর) এ নির্বাচন অনুষ্ঠিত হবে। 


জানা গেছে,  ঘাটাইল মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচনে ১৩টি সাংগঠনিক পদে ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বী করছেন। এরমধ্যে সভাপতি পদে জীবুন নেছা, খন্দকার তাহাজ্জত হোসেন ও শহিদুল ইসলাম;   সহ-সভাপতি পদে মুহাম্মদ আব্দুস ছামাদ, তাবাচ্ছুম মাহ জাবীন, আব্দুল মালেক, শেখ রফিকুল ইসলাম, শাহীদুর রহমান তালুকদার রতন, হাফিজুর রহমান, হাবিবুর রহমান মীর, মোহাম্মদ হারুন অর রশিদ, আব্দুল হালিম ও মোহাম্মদ হায়াৎ মাহমুদ খান । সাধারণ সম্পাদক পদে জহুরুল হক শামীম, মুহাম্মদ আব্দুস বাছেদ,  মুহাম্মদ হাসান আলী; যুগ্ম-সম্পাদক পদে মোহাম্মদ নূরুজ্জামান মিঞা, আব্দুল মোমেন, রফিকুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহবুব, বিপ্লব হোসেন; কোষাধ্যক্ষ পদে আলাল হোসেন, রুহুল আমীন; দপ্তর সম্পাদক পদে এনামুল হক, মোহাম্মদ সাইদুল ইসলাম; মহিলা সম্পাদিকা পদে নুরুন্নাহার ও বেবী সুলতানা। নির্বাচনে ৬শ' ৭০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। 


প্রার্থীরা স্কুল এবং ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে শিক্ষকদের ভাগ্য উন্নয়নে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ভোট পার্থনা করছেন। এমনকি চায়ের দোকান গুলোতেও বিভিন্ন নির্বাচনের ন্যায় প্রার্থী নিয়ে সাধারণ মানুষের মধ্যে চলছে জোর আলোচনা। এ নির্বাচনে প্রার্থীরা স্বচ্ছতা ,জবাবদিহিতা ও উন্নয়ননের ধারা অব্যাহত রাখতে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন।


এদিকে, সভাপতি পদে জেবুন নেছা ও বর্তমান সভাপতি খন্দকার তাহজ্জত হোসেন এবং সাধারণ সম্পাদক পদে মোহম্মদ হাসান আলী ও জহুরুল হক শামীম দুই পদের প্রার্থীরা প্রচার প্রচারণায় সমানভাবে এগিয়ে থাকলেও নির্বাচনে হাড্ডা হাড্ডি লড়াই হতে পারে বলে ভোটারদের ধারণা।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।