ভোটচুরি বাক্সে ভোট দিব না: মোস্তাফিজুর রহমান বাবুল

: কেন্দ্রীয় বিএনপি’র সহসম্পাদক ও ৯০’র ছাত্র নেতা মোস্তাফিজুর রহমান বাবুল বলেছেন-ভোটচুরি বাক্সে ভোট দিব না। এই দাবি শুধু বিএনপি’র নয়। সকল মানুষের। সকল রাজনৈতিক দলেরই। এই সরকারের অধিনে বিগত নির্বাচন দেখেছি। ইউনিয়ন-পৌর-উপজেলা এমনকি জাতীয় সংসদ নির্বাচনে আমরা জনগণ ভোট দিতে পারি নাই। তাই নির্দলীয় নিরপেক্ষ তত্ত¡াবধায়ক সরকারের অধিনে নির্বাচন চাই। এ সময় তিনি নির্বাচন কমিশনেরও সমালোচনা করেন।

ভোটচুরি বাক্সে ভোট দিব না: মোস্তাফিজুর রহমান বাবুল



 ১ সেপ্টেম্বর বিকেলে বিএনপি’র ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে মেলান্দহ বিএনপি’র দলীয় কার্যালয়ে আলোচনা সভায় প্রধানঅতিথির বক্তব্য রাখেন। তিনি সার-তেল-গ্যাস-বিদ্যুৎসহ নিত্যপণ্যের মুল্য বৃদ্ধিরও কড়া সমালোচনা করে শেখ হাসিনার পদত্যাগ দাবি করেন।

 মেলান্দহ  বিএনপি আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন-উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক আনোয়ারুকল কাদির শ্যামল তালুকদার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-সাবেক উপজেলা বিএনপির সহসভাপতি আলহাজ ফজলুর রহমান ঠান্ডা চেয়ারম্যান, উপজেলা বিএনপি’র সদস্য সচিব আলহাজ নূরুল আলম সিদ্দিকী, পৌর বিএনপি’র সভাপতি এড. মনোয়ার হোসেন হাওলাদার, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুকুল কমিশনার, সাবেক ছাত্র দলের সাধারণ সম্পাদক মঞ্জুরুল কবির এবং সাবেক উপজেলা বিএনপি’র প্রচার সম্পাদক মতিউর রহমান বাবলু প্রমুখ।#



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।