নন্দীগ্রামে বিএনপির সভাপতিসহ ২৬ জনের নামে মামলা

 : বগুড়ার নন্দীগ্রামে বুড়ইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু রায়হানকে কুপিয়ে আহত করার ঘটনায় উপজেলা বিএনপির সভাপতিসহ ২৬ জন নেতাকর্মীকে আসামী করে মামলা করা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আরো ১৫ জনকে আসামী করা হয়।

নন্দীগ্রামে বিএনপির সভাপতিসহ ২৬ জনের নামে মামলা



 বৃহস্পতিবার দুপুরে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন এতথ্য নিশ্চিত করেছেন। গত বুধবার রাতে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শুভ আহম্মেদ বাদী হয়ে এ মামলা দায়ের করে।


জানা গেছে, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গত বুধবার বিকাল ৩ টায় মুনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে সমাবেশ আহবান করে উপজেলা বিএনপি। অপরদিকে ১০০ গজ দূরে বাসষ্ট্যান্ড এলাকায় বঙ্গবন্ধু চত্বরে একই সময়ে উপজেলা জাতীয় শ্রমিকলীগ শোকাবহ আগষ্ট উপলক্ষে শোকসভার আয়োজন করে। সেদিন দুপুর ২ টার দিকে ছাত্রলীগের একটি মোটর সাইকেল মিছিল মাজগ্রাম দিয়ে আসার সময় বিএনপির নেতাকর্মীরা পিছন থেকে ছাত্রলীগ নেতা আবু রায়হানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। আহত ছাত্রলীগ নেতা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় উপজেলা বিএনপির সভাপতি আলাউদ্দিন, সাধারন সম্পাদক বেলায়েত হোসেন আদরসহ ২৬ জন নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ১৫ জনকে আসামী করা হয়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, ছাত্রলীগ নেতা আহতের ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার আসামীদের গ্রেফতার করতে পুলিশ মাঠে রয়েছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।