কাজিপুর পৌরবাসী পাচ্ছেন চারশ মে.টন ৩০ টাকা কেজির চাল

 : সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার ৯ টি ওয়ার্ডের মানুষ আগামী তিনমাস ৩৯৬ মেঃটন ওএমএস এর চাল পাচ্ছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় উপজেলা সদরে এই কার‌্যক্রমের উদ্বোধন করেন সিরাজগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।  

কাজিপুর পৌরবাসী পাচ্ছেন চারশ মে.টন ৩০ টাকা কেজির চাল



 এসময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এবিএম আরিফুল ইসলাম, কৃষি অফিসার রেজাউল করিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কে এম শাহ আলম মোল্লা, কাজিপুর থানার অফিসার ইনচার্র্জ শ্যামল কুমার দত্ত, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুস সোবহান, কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, উপজেলা ভারপ্রাপ্ত গুদাম কর্মকর্তা মিজানুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা চালকল মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব সরকার প্রমূখ। 

তিনজন ডিলারের মাধ্যমে পৌরসভার ৩টি স্থান থেকে সপ্তাহে ৫ দিন করে আগামী তিনমাস চাল বিতরণ চলবে বলে জানা গেছে। প্রতিজন ৩০ টাকা দরে ৫ কেজি করে চাল পাবেন। 

 বিতরণী অনুষ্ঠানে মাননীয় এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেন, যারা ভেবেছিলেন বাংলাদেশ একটি শ্রীলঙ্কা হবে আর নিজেরা সেই সুবিধায় আন্দোলন করে আ.লীগকে হঠাবে, তাদের এবার মুখে ছাই পড়েছে। তারা সবই বোঝে কিন্তু ক্ষমতায় যেতে যেকোন জনকল্যাণ বিরোধী কাজ করতেও প্রস্তুত। তাদের অবস্থা হচ্ছে বিচার মানি তালগাছটি আমার এরকম। তিনি বিএনপিকে হুশিয়ার করে দিয়ে বলেন, জনননেত্রী শেখ হাসিনার জনবান্ধব কর্মসূচি বিশ্বে একটি রোল মডেল। সামাজিক নিরাপত্তাবেষ্টনির মাধ্যমে ভিজিডি, ভিজিএফ, ওএমএস, খাদ্যবান্ধব কর্মসূচি বয়ষ্ক, বিধবা ও প্রতিবন্ধীভাতা প্রদানের মাধ্যমে তিনি সারাদেশের নিম্ন আয়ের মানুষের আস্থার প্রতীকে পরিণত হয়েছেন। জনগণ আগামীতে ব্যালটের মাধ্যমে তাই নৌকার হালেই আস্থা রাখবেন।  


কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত)এবিএম আরিফুল ইসলাম বলেন, সরকার দেশের পরিবর্তিত পরিস্থিতি সামাল দিতে জনগণের পাশে দাঁড়িয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী টিসিবির পাশাপাশি খাদ্যবান্ধব কর্মসূচি এবং ওএমএসএর মতো জনবান্ধব কর্মসূচি চালিয়ে যাচ্ছেন। সামাজিক নিরাপত্তা বেষ্টনীর নিম্ন আয়ের মানুষদেরকে সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন। মাননীয় এমপি মহোদয় আজকে এই কর্মসূচির সূচনা করলেন। সার্বিক তত্ত্বাবধান করছেন সিরাজগঞ্জের ডিসি ড. ফারুক আহাম্মদ স্যার। মাননীয় প্রধানমন্ত্রীর এই জনবান্ধব কর্মসূচি কাজিপুরের মানুষের মনে হতাশা কাটিয়ে দিয়েছে স্বস্তি ।# (ছবি আছে)  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।