বকশীগঞ্জে গলায় ওড়না পেঁচিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই, আটক-২

 : জামালপুরের বকশীগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠান থেকে নিজ বাসায় পথে এক ঢেউটিন ব্যবসায়ীকে গলায় ওড়না পেঁচিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বকশীগঞ্জে গলায় ওড়না পেঁচিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই, আটক-২



 এখবর ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। পরে অভিযান চালিয়ে রোববার ভোরে দুই ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় ছিনতাইকৃত টাকা উদ্ধার করা হয়েছে।


শনিবার রাত ১০ টার দিকে বকশীগঞ্জ পৌর শহরের উত্তর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।


জানা গেছে, বকশীগঞ্জ মালিবাগ এলাকায় ঢেউটিন ব্যবসায়ী ইসমাইল হোসেন রাত ১০ টায় তার টিনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে টাকার ব্যাগ নিয়ে নিজ বাসায় ফিরছিলেন। তিনি বাসার সামনে যাওয়া মাত্র উৎপেতে থাকা দুই যুবক তার গলায় ওড়না দিয়ে পেঁচিয়ে ধরেন। এক পর্যায়ে তিনি অজ্ঞান হয়ে পড়ে গেলে দুই ছিনতাইকারী টাকার ব্যাগটি নিয়ে দ্রæত পালিয়ে যায়।

এঘটনায় ওই ব্যবসায়ীর ছেলে নুরে আলম রিকু বকশীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলামের পরিকল্পনায় রোববার ভোরে অভিযান চালিয়ে এঘটনায় জড়িত থাকার অভিযোগে উত্তর বাজার এলাকার উসমান আলীর ছেলে রমজান আলী (২৬) ও চর কাউরিয়া সীমারপাড়া এলাকার নুরুল আমিনের ছেলে হাবিবুর রহমান হৃদয় (২২) কে থানা পুলিশ তাদের আটক করতে সক্ষম হয়। এসময় ছিনতাই হওয়া ২ লাখ ৫০ হাজার টাকা তাদের কাছ থেকে উদ্ধার করা হয়।

বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম জানান, জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ স্যারের নির্দেশনা মোতাবেক অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে এবং খোয়া যাওয়া টাকা উদ্ধার করা হয়েছে।

মামলার প্রক্রিয়া শেষে আজ রোববার বিকালে আটককৃতদের জামালপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।