বকশীগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির চাল ওজনে কম দেওয়ায় ডিলারশীপ বাতিল

: জামালপুরের বকশীগঞ্জে হতদরিদ্র পরিবারের জন্য খাদ্যবান্ধব কর্মসূচির চাল ভোক্তাকে পরিমাণে কম দেওয়ার অভিযোগে বাট্টাজোড় ইউনিয়নের ডিলার মোঃ ফিরুজ মিয়ার ডিলারশিপ বাতিল করা হয়েছে।

বকশীগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির চাল ওজনে কম দেওয়ায় ডিলারশীপ বাতিল



 নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, গত রোববার (১১ সেপ্টেম্বর) কয়েকজন হতদরিদ্র নারী পুরুষ ইউএনও’র কাছে অভিযোগ দায়ের করলে তিনি সরেজমিনে তদন্ত সাপেক্ষে অভিযোগের সত্যতার প্রমাণ পান। 

অভিযোগ প্রমাণিত হওয়ায় ডিলার মোঃ ফিরুজ মিয়ার ডিলারশিপ বাতিল করা হয়।


উপজেলা নির্বাহি অফিসার মুন মুন জাহান লিজা জানান, গতকাল সোমবার বাট্টাজোড় ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার মোঃ ফিরুজ মিয়া কর্তৃক ভোক্তাকে চাউল কম দেওয়ার অভিযোগ পেয়ে অভিযোগের বিষয়ে সত্যতা রয়েছে কিনা তা আজ সোমবার সকাল ৮ টায় সরেজমিন তদন্ত করা হয়। 

তদন্তে অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় ফিরুজ মিয়ার খাদ্যবান্ধব কর্মসূচির ডিলারশীপ আজ বাতিল করা হয়। 

ভবিষ্যতে উপজেলায় এমন ঘটনার যেন কোন পুনরাবৃত্তি না ঘটে সেজন্য সকলকে সতর্ক করা হয়। জনগণের অধিকার নিশ্চিতকল্পে ও সরকারের ভাবমূর্তি সমুন্নত রাখতে উপজেলা প্রশাসন, বকশীগঞ্জ, জামালপুর বদ্ধপরিকর।


এ সময় উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি), ওসি (এলএসডি), খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা, বাট্টাজোড় ইউনিয়ন চেয়ারম্যান ও গ্রাম পুলিশ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।