উল্লাপাড়া বাজার কাঁচামাল ব্যবসায়ী সমবায় সমিতির নতুন অফিস উদ্বোধন

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর বাজার কাঁচামাল ব্যবসায়ী সমবায় সমিতির নতুন অফিস উদ্বোধন করা হয়েছে। রবিবার রাত ৯টায় কাঁচাবাজার পট্টিতে ভাড়াটিয়া ভবনের দ্বিতীয় তলায় এ সমবায় সমিতির নতুন অফিস উদ্বোধন করা হয়। 

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর বাজার কাঁচামাল ব্যবসায়ী সমবায় সমিতির নতুন অফিস উদ্বোধন করা হয়েছে। রবিবার রাত ৯টায় কাঁচাবাজার পট্টিতে ভাড়াটিয়া ভবনের দ্বিতীয় তলায় এ সমবায় সমিতির নতুন অফিস উদ্বোধন করা হয়।



 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে নতুন অফিসের উদ্বোধন করেন উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম।


উদ্বোধন অনুষ্ঠানে সমবায় সমিতির সদস্যরা বিশাল ফুলের তোড়া দিয়ে মেয়র এস এম নজরুল ইসলামকে বরণ করে নেওয়া হয়। মেয়র নজরুলও এ সময় কাঁচামাল ব্যবসায়ী সমবায় সমিতির নব-নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নির্বাচিত অন্যান্য সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও অভিবাদন জানান। সংগঠনের বেশকিছু সদস্যর মৃত্যুতে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।


উদ্বোধন অনুষ্ঠানে এ সময় সংগঠনের সভাপতি মোঃ অযুত হোসেনের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, সমিতির নব-নির্বাচিত সহ সভাপতি মোঃ আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল লতিফ সরকার, কোষাধ্যক্ষ মোঃ আলহাজ হোসেন, কার্যকরী সদস্য মোঃ নিদান হোসেন, মোঃ লোকমান হোসেন প্রমুখ।


অনুষ্ঠানে প্রধান অতিথি মেয়র নজরুল বলেন, একে অপরের সাথে সম্পর্ক উন্নয়নের মাধ্যমে সুষ্ঠুভাবে কোন বৃহৎ কাজ সম্পাদক করাকে সমবায় বলে। সমবায় হলো একে অপরের প্রতি পারস্পরিক সহযোগিতা। সংগঠনের মাধ্যমে সঠিক নেতৃত্বদানে ব্যবসায়ীরা আরো উন্নত, সমৃদ্ধ ও আলোকিত হবে আগামীতে এই প্রত্যাশা ব্যক্ত করেন মেয়র নজরুল। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।