ইসলামপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

 : জামালপুরের ইসলামপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

ইসলামপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল



 রবিবার সরকারি ইসলামপুর কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা শিক্ষা অফিস আয়োজিত ফাইনাল খেলার উদ্বোধন এবং খেলা শেষে বিজয়ী ও রানারআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী ফরিদুল হক খান। 


উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হাসান রুমানের সভাপতিত্বে এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.জামাল আব্দুন নাছের বাবুল,পৌর মেয়র আঃ কাদের শেখ,সরকারী ইসলামপুর কলেজের অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ,শিক্ষা কর্মকর্তা ফেরদৌস হাসান,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আখন্দসহ প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। 

খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপে গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে টাইব্রেকারে হারিয়ে সদর ইউনিয়নের গাওকুড়া জাবেদা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গমাতা গোল্ডকাপে পাথর্শী ইউনিয়নের হারিয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে টাইব্রেকারে হারিয়ে গোয়ালেরচর ইউনিয়নের দক্ষিন মাহমুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্টে উপজেলার ১শত ৭৫টি বিদ্যালয় অংশ গ্রহন করে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।